×

সারাদেশ

আত্রাইয়ে সংবাদ সম্মেলন

পুনরায় ভোট গণনার দাবি পরাজিত প্রার্থীর

Icon

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : পুনরায় ভোট গণনার দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. আফছার প্রামাণিক। গতকাল শুক্রবার উপজেলা সদরে ব্যক্তিগত চেম্বারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আফছার প্রামাণিক জানান, বেশ কয়েকটি কেন্দ্রে অনিয়ম ও চক্রান্ত করে তাকে পরাজিত করা হয়েছে। ছয়টি ভোটকেন্দ্রে তার প্রাপ্ত ভোট গণনার ক্ষেত্রে অনিয়ম করা হয়েছে। ভোট কেন্দ্রগুলো হলো- ১৮, ১৯, ২০, ২১, ২৩ ও ২৪। মোট প্রদত্ত ভোটের সংখ্যার মধ্যে গরমিল রয়েছে। এ ছাড়াও তার সব বাতিল করা ভোট যাচাই-বাছাই করে পুনরায় গণনার জন্য তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি জানান। এ অভিযোগগুলো লিখিতভাবে গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সঞ্চিতা বিশ্বাসের কাছে দিয়েছেন বলেও সংবাদ সম্মেলনে জানান আফছার প্রামাণিক। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন এম এ রতন, স্বপন কুমার প্রমুখ।

উল্লেখ্য, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে গত ২৯ মে অনুষ্ঠিত হয় আত্রাই উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতা করে পরাজিত হন প্রার্থী মে. আফছার প্রামাণিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App