×

সারাদেশ

শ্রীপুর

পুলিশ পরিচয়ে চাঁদাবাজিকালে গ্রেপ্তার ৩

Icon

প্রকাশ: ০১ জুন ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর (গাজীপুর) থেকে : শ্রীপুরে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে চাঁদাবাজি করার সময় প্রতারক চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার দুপুর ১২টায় শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী (গিলারাচালা) কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওইদিন রাত ১১টায় র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (অপস্ অ্যান্ড মিডিয়া) মাহফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন দিনাজপুরের বিরল উপজেলার মোখলেছপুর গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৫৫), সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সরাতৈল গ্রামের মৃত আছর আলীর ছেলে আলাউদ্দিন (৪৪) এবং নড়াইলের লোহাগড়া উপজেলার চাপুলিয়া গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে রুবেল হোসেন (৩৪)।

গ্রেপ্তারকৃতদের গোয়েন্দা পুলিশের (ডিবি) দুটি জ্যাকেট, একটি খেলনা ওয়াকিটকি সেট, ওয়াকিটকি রাখার একটি মোবাইল কেস, একটি নোট বুক, তিনটি মোবাইল সেট, একটি ড্রাইভিং লাইসেন্সসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ীর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্যরা গোয়েন্দা পুলিশের জ্যাকেট পরে স্থানীয়দের কাছে থেকে পুলিশি ভয়ভীতি দেখিয়ে টাকা পয়সা আদায় করছে- এমন তথ্য পেয়ে র‌্যাব সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের দলনেতাসহ তিন সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App