×

সারাদেশ

পূর্বধলা

নারীর লাশের পাশ থেকে জীবিত শিশু উদ্ধার

Icon

প্রকাশ: ৩০ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : পূর্বধলায় একটি পুকুরপার থেকে অজ্ঞাত এক নারীর (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় ওই নারীর মরদেহের পাশ থেকে আহতাবস্থায় ২ বছরের এক শিশুকে উদ্ধার করে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার বিশকাকুনি ইউনিয়নের কাছিয়াকান্দা গ্রামের একটি পুকুরপার থেকে নারীর মরদেহ ও শিশুকে জীবিত উদ্ধার করা হয়। পরে ওই শিশুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিক ওই নারীর কোনো পরিচয় পাওয়া যায়নি। নিহতের মাথার সামনে পিছনে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকালে স্থানীয় লোকজন নামাজ পড়তে যাওয়ার সময় পুকুরপারে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ সময় শিশুকে জীবিত পেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে গ্রামবাসী এক নারী ও শিশুকে কাঁচা রাস্তার ওপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। জীবিত শিশু ও অজ্ঞাত পরিচয়হীন নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে শিশুটিকে তাৎক্ষণিক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত শিশুটিকে হাসপাতালে অক্সিজেন সরবরাহ করা হয়েছে এবং শিশুটি এখন সুস্থ আছে। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App