×

সারাদেশ

শাল্লায় শিক্ষার্থীদের মানববন্ধন

শিক্ষকের ওপর হামলা ভাইস চেয়ারম্যানের

Icon

প্রকাশ: ৩০ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

শাল্লা (সুনামগঞ্জ) প্রতিনিধি : শাল্লায় সাবেক ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাস কর্তৃক সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক রুপচাঁন দাসের ওপর হামলবার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২টায় সচেতন ছাত্রসমাজ ও অভিভাবক মহলের ব্যানারে উপজেলার পুরানো শহীদ মিনারে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বাহাড়া ইউপির সদর ওয়ার্ড সদস্য ও মুক্তিযোদ্ধা সন্তান হাবিবুর রহমানের সভাপতিত্বে ও শ্রীবাস দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ কর্মী রূপক দাস, সাবেক ছাত্রলীগ কর্মী সুধাকর দাস, ছাত্রলীগ কর্মী অনজিত দাস, ধ্রæব তালুকদার, সৈকত দাস, রূপম দাস, সজীব সরকার শুভ্র, অভিমুন্য বৈষ্ণব, মাইনউদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, দিপু রঞ্জন দাশ একজন উগ্রবাদী লোক ও ভূমিদস্যু। সে উপজেলার বিভিন্ন গ্রাম ও সদরের অনেক জায়গা জোরপূর্বক দখল করে রেখেছে। এ নিয়ে কেউ প্রতিবাদ করলেই তার ওপর শুরু হয় অমানবিক নির্যাতন। দিপু রঞ্জন দাস একজন শিক্ষককের ওপর হামলা করতে দ্বিধাবোধ করেনি। তাকে অতি দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হোক, তার এ ঘৃণ্য অপরাধের শাস্তি হোক। এর আগে গত মঙ্গলবার শাল্লা সদরে শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিলও করেন। মিছিল শাল্লা সরকারি ডিগ্রি কলেজ থেকে শুরু করে শহীদ মিনারে এসে শেষ হয়। এ বিষয়ে রূপচাঁন দাস বলেন, বাহাড়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের দেবত্ব সম্পত্তি নিজের দখলে নিতে চায় দিপু রঞ্জন দাস। আমি এর প্রতিবাদ করায় দিপু রঞ্জন দাস ও তার কর্মচারী আমার ওপর হামলা চালায়। আমি থানায় অভিযোগ করেছি। এ বিষয়ে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দিপু রঞ্জন দাসের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করলেও তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু করা হয়েছে। নিন্দনীয় হামলার ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App