×

সারাদেশ

অভয়নগর

বিএনপির সাত নেতাকে শোকজ

Icon

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : তৃতীয় ধাপে অভয়নগর উপজেলা নির্বাচনে সংশ্লিষ্টতার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র শ্রমিক দলের নেতা রবিউল ইসলাম রবিসহ উপজেলার বিএনপির সাত নেতার বিরুদ্ধে কারণ দর্শানো নোটিস (শোকজ) দেয়া হয়েছে। গত শনিবার (২৫ মে) জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সাবেরুল হক সাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নোটিসে তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না মর্মে জানতে চাওয়া হয়েছে। এছাড়া বিষয়টি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত গত ২৫ এপ্রিল থেকে তাদের দলীয় সব কার্যক্রম স্থগিত করা হয়েছে।

কারণ দর্শানো নোটিসপ্রাপ্তরা হলেন, নওয়াপাড়া পৌরসভার সাবেক মেয়র শ্রমিক দলের আহ্বায়ক রবিউল ইসলাম রবি, উপজেলা বিএনপির সদস্য জিয়া মোল্লা, শ্রীধরপুর ইউনিয়ন বিএনপির সদস্য সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, সিদ্ধিপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপির সদস্য আবুল কাশেম, সিদ্ধিপাশা ইউনিয়ন বিএনপির ৪ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি আকরাম মেম্বার, শুভরাড়া ইউনিয়ন বিএনপির ৮ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি ওহিদুল মেম্বার ও নওয়াপাড়া পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App