×

সারাদেশ

আদালতের আদেশ অমান্য : মণিহার সিনেমা হল ক্যান্টিন উচ্ছেদের পাঁয়তারা

Icon

প্রকাশ: ২৬ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

যশোর প্রতিনিধি : যশোরের মণিহার কমপ্লেক্সে থাকা বৈধ দোকানিদের উচ্ছেদ করে তা দখলের পাঁয়তারা করছে একটি চক্র। চক্রটির বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ করা হয়েছে।

গত ১২ মে যশোরের সিনিয়র সহকারী জজ আদালত এক আদেশে আবেদনকারী এ বি এম কামরুজ্জামান পলাশের অনুকূলে তৃতীয় তলার মনিহার ড্রেস সার্কেল ক্যান্টিন মেরামতের আদেশ দিয়েছেন। পলাশ আদালতের আদেশ পেয়ে ২২ মে ক্যান্টিন মেরামত করতে গেলে তাতে বাধা দেয়াসহ তার প্রাণনাশের হুমকিও দেয়া হয়।

এ ঘটনায় পলাশ ওইদিনই মণিহার সিনেমা হলের মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ফের অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে কোতোয়ালি থানার এসআই তুহিন বাওয়ালীকে ঘটনা তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। বিবাদীরা হলেন- মণিহার সিনেমা হলের মালিক জিয়াউল মিঠু, হিসাব রক্ষক তোফাজ্জেল হোসেন, মোল্লা ফারুক হোসেন, আব্দুর রশিদ ও সবুজ দাস।

এদিকে মণিহার সিনেমা হলের মালিক পক্ষ থেকে মোল্লা ফারুক আহমেদ বলেন, সিনেপ্লেক্স নির্মাণের জন্য তারা ডিসি ক্যান্টিনের জায়গা বেছে নিয়েছেন। তিনি আরো বলেন, বাচ্চাদের বিনোদন, মাতৃদুগ্ধ কর্নার, ফুড কর্নারসহ অন্যান্য কার্যক্রমে তাদের ওই জায়গাটা বিশেষ দরকার।

অভিযোগকারি এ বি এম কামরুজ্জামান পলাশ। তিনি নাজির শংকরপুরের পিয়ারী মোহন রোডের মৃত আব্দুল মালেকের ছেলে। পলাশের দাবি হলো, সব বৈধ কাগজপত্র তার হালনাগাদ রয়েছে। অথচ জোর করে তার ক্যান্টিন উচ্ছেদ করার অপচেষ্টা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App