×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

সামান্য বৃষ্টিতেই তলিয়ে যায় কলাপাড়া মিনি মার্কেট সড়ক

Icon

প্রকাশ: ২৩ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

সামান্য বৃষ্টিতেই তলিয়ে যায় কলাপাড়া মিনি মার্কেট সড়ক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : উপজেলার পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত মিনি মার্কেটসংলগ্ন সড়কটির বেহাল দশা। সামান্য বৃষ্টিতে পানি জমে তলিয়ে যায় সড়কটি। এত চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে ব্যবসায়ীসহ এই সড়ক দিয়ে চলাচলকারীদের। দীর্ঘদিন ধরে সড়কটি বেহাল অবস্থায় থাকলেও সংস্কারের উদ্যোগ নিতে পারেনি সংশ্লিষ্ট দপ্তর। অথচ সড়কটি কয়েক ফুট সংস্কার করলেই ভোগান্তি থেকে বেঁচে যায় ব্যবসায়ী ও ক্রেতারা। তবে এবার বর্ষা মৌসুমের আগেই সংস্কারের কাজ হবে বলে জানান পৌর মেয়র।

গতকাল মঙ্গলবার সরজমিন দেখা যায়, মিনি মার্কেট ও সোসাইটি সিনেমা হলের মাঝখানের এ রাস্তাটি সকালের সামান্য বৃষ্টিতেই তলিয়ে গেছে। এদিকে সাপ্তাহিক হাটের দিন হওয়ায় বিভিন্ন উপজেলা থেকে প্রচুর ক্রেতা-বিক্রেতার সমাগম হয়েছে। রাস্তায় জমে থাকা বৃষ্টির পানির সঙ্গে ড্রেনের ময়লা একত্রিত হয়ে গেছে। অনেকটা বাধ্য হয়েই সেই ময়লা পানির মধ্য দিয়ে পথচারীদের হাঁটতে হচ্ছে। অথচ সামান্য কয়েক ফুট সড়ক সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে একাধিকবার জানালেও কোনো সুরাহা পায়নি বলে অভিযোগ করেন স্থানীয় ব্যবসায়ীরা। তাদের মতে, রাস্তাটি মেরামতের জন্য পৌর মেয়র ও কাউন্সিলরদের জানানো হয়েছে। সবাই আশ্বাস দেয় কিন্তু কাজ করে না। আজ সাপ্তাহিক হাটের দিন। সকালে সামান্য বৃষ্টিতে এখানে পানি জমে গেছে। মানুষজন এখন চরম দুর্ভোগে পরেছে। রাস্তার পাশের এক ব্যবসায়ী বলেন, সামান্য বৃষ্টি হলেই রাস্তাটি হাটু সমান তলিয়ে যায়। তখন কাস্টমার আসতে পারে না। আমাদের বেচা-বিক্রি কমে যায়। রাস্তাটি দ্রুত সংস্কারের জন্য তিনি আবেদন জানান।

কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, রাস্তাটি সংস্কারের কাজ হাতে নেয়া হয়েছে। বর্ষার আগেই কাজ শেষ করা হবে বলে তিনি এ প্রতিবেদককে জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App