×

সারাদেশ

রাজবাড়ী

নতুন চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করাল এলাকাবাসী

Icon

প্রকাশ: ২৩ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

লিটন চক্রবর্তী, রাজবাড়ী থেকে : বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান এহ্ছানুল হাকিস সাধনকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী। গতকাল বুধবার বেলা ১১টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের কুরশী গ্রামের নিজ বাড়িতে দুধ দিয়ে তাকে গোসল করানো হয়। মুহূর্তেই দুধ দিয়ে গোসলের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

গত মঙ্গলবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় দফার বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. এহছানুল হাকিম সাধন মোটরসাইকেল প্রতীকে ৪২ হাজার ৬৮০ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আবুল কালাম আজাদ আনারস প্রতীকে পেয়েছেন ৪১ হাজার ৬৮০ ভোট। রিজু শিকদার নামে একজন ফেসবুকে লেখেন, আল্লাহপাক উপজেলার সর্বোচ্চ সম্মান আপনাকে দান করেছেন। গতকাল বুধবার যেমন দুধ দিয়ে গোসল করে পবিত্র হলেন, আমৃত্যু এই পবিত্রতা ধরে রাখবেন এটাই আপনার কাছে অনুরোধ। আমরা যারা আপনার সহচরী ছিলাম আমাদের স্বপ্ন বালিয়াকান্দিকে একটা মডেল উপজেলা হিসেবে আপনি গড়ে তুলবেন। শুভকামনা আপনার জন্য প্রিয় বড় ভাই।

নবনির্বাচিত চেয়ারম্যান এহ্সানুল হাকিম সাধন মোবাইল ফোনে যোগাযোগ করা হলে জানান, এলাকাবাসীর স্বপ্ন ছিল আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করবে। তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। এজন্য এলাকার লোকজন সকালে ১০ থেকে ১৫ লিটার দুধ নিয়ে এসে আমাকে গোসল করান।

এলাকাবাসীর কাছেও আমি দোয়া চেয়েছি আমি যেন তাদের প্রত্যাশা পূরণ করতে পারি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App