×

সারাদেশ

ডিবি কার্যালয়ে মামুনুল হক

Icon

প্রকাশ: ১৯ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

কাগজ প্রতিবেদক : হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সদ্য কারামুক্ত মাওলানা মামুনুল হক ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন গতকাল শনিবার বিকালে। প্রায় আড়াই ঘণ্টা মিন্টো রোডের ডিবি কার্যালয়ে ছিলেন তিনি। এরপর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে তিনি সেখান থেকে বের হন। বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হলে জানান, জব্দ মোবাইল ফেরত নিতেই তিনি এসেছিলেন। তবে এ বিষয়ে ডিবির কর্মকর্তারা কোনো কথা বলেননি।

গতকাল বিকালে অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে মামুনুল হক মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান। সেখান থেকে বের হয় মামুনুল হক বলেন, আমাকে যখন গ্রেপ্তার করা হয়েছিল তখন মামলার আলামত হিসেবে মোবাইল ফোনটি জব্দ করা হয়েছিল। তা নিতেই আমি ডিবি কার্যালয়ে এসেছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাকে ডিবি কর্মকর্তারা ডাকেননি ও মামলাসংক্রান্ত কোনো বিষয়ে জিজ্ঞাসাবাদও করেনি। মামলার আলামত হিসেবে জব্দ করা আমার মোবাইল ফোনটি নিতে আমি ডিবি কার্যালয়ে এসেছিলাম। মোবাইল ফোনটি ফেরত পেয়েছেন কিনা জানতে চাইলে, তিনি তার উত্তর না দিয়েই গাড়িতে উঠে যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App