×

তথ্যপ্রযুক্তি

দুবাইয়ের ভেঞ্চার ক্যাপিটালের উপদেষ্টা হলেন প্রিয়শপের সিইও

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৫ মে ২০২৪, ০৪:৪৭ পিএম

দুবাইয়ের ভেঞ্চার ক্যাপিটালের উপদেষ্টা হলেন প্রিয়শপের সিইও

দুবাইয়ের ভেঞ্চার ক্যাপিটালের উপদেষ্টা হলেন প্রিয়শপের সিইও

বাংলাদেশের শীর্ষ স্মার্ট ডিস্ট্রিবিউশন বি-টু-বি মার্কেটপ্লেস প্রিয়শপের প্রতিষ্ঠাতা এবং সিইও আশিকুল আলম খাঁন সেঞ্চুরি ওক স্টুডিও-এর উপদেষ্টা হিসেবে নিযুক্ত হয়েছেন। দুবাইভিত্তিক ভেঞ্চার ক্যাপিটাল সেঞ্চুরি ওক ভেঞ্চার এর নতুন উদ্যোগ হচ্ছে সেঞ্চুরি ওক স্টুডিও।

সেঞ্চুরি ওক স্টুডিও হল ওয়ান-স্টপ প্ল্যাটফর্ম যা স্টার্টআপদের ক্ষমতায়নে ব্যাপক সহায়তা প্রদান করে থাকে। প্রতিষ্ঠানটি স্টার্টআপদের প্রাথমিক রাউন্ড থেকে তহবিল, ফুল-স্ট্যাক প্রযুক্তিগত অবকাঠামো, আর্থিক পরিষেবা এবং কৌশলগত বিপণন নির্দেশিকা প্রদান করে। সেঞ্চুরি ওক স্টুডিও স্টার্টআপদের দীর্ঘমেয়াদী বৃদ্ধি এবং সাফল্য অর্জনে সহায়তা করে থাকে।

সেঞ্চুরি ওক স্টুডিওতে উপদেষ্টা হিসেবে যোগ দিতে পেরে আমি সম্মানিত, বলেন আশিকুল আলম খাঁন। তিনি আরও বলেন, তাদের প্রতিশ্রুতি, কাজের পরিবেশ এবং উদ্ভাবনী ধারণার সাথে আমার দক্ষতার পুরোপুরি মিল রয়েছে। আমি নিশ্চিত তাদের প্রতিটি উদ্ভাবনী ধারণা কৌশলগতভাবে বিকশিত এবং কার্যকরভাবে প্রয়োগ করা হয়।

প্রিয়শপের উল্লেখযোগ্য বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করছেন আশিকুল আলম খাঁন। তিনি প্রিয়শপকে বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের কাছে জনপ্রিয় প্ল্যাটফর্মে রূপান্তরিত করেছেন। তার অভিজ্ঞতা সেঞ্চুরি ওক স্টুডিওর কাছে অমূল্য হবে কারণ তারা উদীয়মান উদ্যোক্তাদের তাদের ব্যবসায় চালু এবং স্কেল আপের জটিলতাগুলো নেভিগেট করতে সহায়তা করে।

সেঞ্চুরি ওক স্টুডিওতে উপদেষ্টা হিসেবে আশিকুল আলম খাঁনের নিয়োগ শুধুমাত্র তার জন্য নয়, বাংলাদেশের সমগ্র স্টার্টআপ ইকোসিস্টেমের জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। তার এই অভিজ্ঞতা বাংলাদেশি স্টার্টআপদের এগিয়ে যেতে আরও বেশি সহায়তা করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App