×

খেলা

বাংলাওয়াশ আতঙ্কে কাঁপছে অস্ট্রেলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২১, ১২:২০ পিএম

বাংলাওয়াশ আতঙ্কে কাঁপছে অস্ট্রেলিয়া

শুক্রবার তৃতীয় খেলায় অস্ট্রেলিয়ার হেনরিকেসকে ফিরিয়ে উদযাপন বাংলাদেশের। ফাইল ফটো

ক্রিকেট পরাশক্তি অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে টানা তিন ম্যাচ জিতেছে টাইগাররা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তিনটি জেতায় সিরিজ নিজেদের করে নিয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা। আজ সন্ধ্যা ৬টায় আবারও মাঠে নামছে দুদল।

শনিবার (৭ আগস্ট) সিরিজের চতুর্থ ম্যাচ অস্ট্রেলিয়ার জন্য হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচ। প্রথম ম্যাচে টাইগাররা ২৩ রানে, দ্বিতীয় ম্যাচে ৫ উইকেট এবং তৃতীয় ম্যাচে ১০ রানে জয় পায়। আজকের ম্যাচে টাইগাররা জয় পেলে অজিদেরকে বাংলাওয়াশের স্বাদ দিতে সক্ষম হবে।

ইদানিং টাইগাররা প্রতিপক্ষকে বাংলাওয়াশের স্বাদ দিতে বেশ মুন্সিয়ানার পরিচয় দিচ্ছে। গত মাসে জিম্বাবুয়ে সফরে স্বাগতিকদেরকে ওয়ানডে সিরিজে বাংলাওয়াশ করেছিল টাইগাররা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ আজ জয় পেলে ব্যবধান দাঁড়াবে ৪-০।

বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার মধ্যকার সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে সোমবার ৯ আগস্ট। আত্মবিশ্বাসে বলীয়ান এবং দুর্দান্ত ফর্মে থাকা টাইগাররা যেভাবে খেলছে তাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫-০ ব্যবধানে জিতলে অবাক হবার কিছুই থাকবে না। স্বল্প পুঁজি নিয়ে যে ম্যাচ জেতা যায় সেই অনন্য নজির গড়ে বিশ্ববাসীকে চমকে দিয়েছে অপ্রতিরোধ্য টাইগাররা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App