×

খেলা

নির্বাচকদের আস্থার প্রতিদান দিতে পারবেন কী মুমিনুলরা?

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২১, ০৪:৫২ পিএম

নির্বাচকদের আস্থার প্রতিদান দিতে পারবেন কী মুমিনুলরা?

টাইগারদরে প্রথম টেস্টের দলই বহাল থাকল দ্বিতীয় টেস্টে।

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটিতে ড্র করে বাংলাদেশ। লঙ্কানদের বিপক্ষে এ সিরিজে অংশ নেয়ার জন্য মোট ২১ জন ক্রিকেটার শ্রীলঙ্কা যান। সেখানে নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলার পর প্রথম টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি।

লঙ্কানদের বিপক্ষে এই ১৫ জন থেকে একাদশ সাজানো হয়। যেহেতু সিংহলিজদের বিপক্ষে টাইগাররা প্রথম ম্যাচটি ড্র করেছে, ফলে দ্বিতীয় ম্যাচেও এই দলের ওপর ভরসা রাখতে চান নির্বাচকরা। আর তাই দ্বিতীয় টেস্টের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে কোন পরিবর্তন আনা হয়নি। বুধবার (২৮ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানায় খবরটি।

এছাড়া আগামীকাল ২৯ এপ্রিল থেকে ৩ মে পর্যন্ত পাল্লেকেলে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কা ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্ট। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়। দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে দুদলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে তা আর বলার প্রয়োজন নেই।

দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাশ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ রাহি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী ও শরিফুল ইসলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App