×

খেলা

শঙ্কায় লিভারপুলের চ্যাম্পিয়ন্স লিগে খেলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২১, ০৯:২০ এএম

শঙ্কায় লিভারপুলের চ্যাম্পিয়ন্স লিগে খেলা

সাদিও মানের গোলে এগিয়ে যাওয়ার পরও জয় নিয়ে অ্যানফিল্ডে ফিরতে পারেনি লিভারপুল

দিন যত গড়াচ্ছে ততই শঙ্কায় পড়ে যাচ্ছে লিভারপুলের চ্যাম্পিয়ন্স লিগে খেলার বিষয়টি। সর্বশেষ দশ ম্যাচের ছটিতেই যে জয়হীন ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। সর্বশেষ ম্যাচে মঙ্গলবার (২০ এপ্রিল) লিডস ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে তারা। যার ফলে ৩২ ম্যাচ শেষে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে অবস্থান অল রেডদের। অথচ আজকের ম্যাচে জয় পেলে চারে চলে আসার সু্যোগ ছিল তাদের সামনে।

লিডসের মাঠে আধিপত্য ধরে খেলতে পারেনি মোহামেদ সালাহ-সাদিও মানেরা। তবুও ম্যাচের ৩১তম মিনিটের সময় এগিয়ে যায় তারা। লিভারপুলের হয়ে এই গোলটি করেন দলটির সেনেগালিজ ফরোয়ার্ড সাদিও মানে। মনে হচ্ছিল জয় দিয়েই ম্যাচের ইতি টানবে তারা। কিন্তু ম্যাচের শেষ দিকে ভাগ্য ঘুরে যায় লিডসের। ম্যাচের তিন মিনিট বাকি থাকতে দিয়োগো লরেন্তে ম্যাচে সমতা টানেন। এই গোলটি ছিল দুদলের সর্বশেষ গোল।

পয়েন্ট ভাগাভাগির ফলে এক পয়েন্ট যোগ হওয়ায় লিভারপুলের নামের পাশে ৫৩ পয়েন্ট। লিডস ইউনাইটেড ৩২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে আছে টেবিলের ১০ম স্থানে। নবাগত হয়ে শীর্ষ দশে থাকা ও লিভারপুলকে  রুখে দেওয়া চাট্টিখানি কথা নয় নিশ্চয়ই। এই পর্যায়ে লিগ টেবিলে সবার শীর্ষে রয়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট সিটিজেনদের। এরপরের স্থানগুলোতে আছে যথাক্রমে ম্যানচেস্টার ইউনাইটেড, লেস্টার সিটি, ওয়েস্টহ্যাম ও চেলসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App