×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খেলা

গ্র্যান্ডমাস্টার জিয়ার হার্ট অ্যাটাক, অবস্থা সংকটাপন্ন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৭:১২ পিএম

গ্র্যান্ডমাস্টার জিয়ার হার্ট অ্যাটাক, অবস্থা সংকটাপন্ন

গ্র্যান্ডমাস্টার জিয়া

বাংলাদেশ দাবা ফেডারেশনে জাতীয় দাবা চ্যাম্পিয়নশিপের ১২তম রাউন্ড চলছিল। গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীবের বিপক্ষে শুক্রবার (৫ জুলাই) বেশ ভালো অবস্থানেই ছিলেন আরেক গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান। 

দুপুর ৩টা থেকে শুরু হওয়া এই ম্যাচ খেলতে খেলতেই বিকেল ৫টা ৫২ মিনিটে লুটিয়ে পড়েন জিয়া। ফেডারেশনের রুমে দুই দাবাড়ু শাকিল ও নাইম দৌড়ে এসে জানালেন, ‘জিয়া (ভাই) মাথা ঘুরে পড়ে গেছে।’

এ সময়ে প্রতিপক্ষসহ অন্যরা এগিয়ে এসে তাকে তোলেন। সঙ্গে সঙ্গেই শাহবাগের ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। ফেডারেশন থেকে হাসপাতালে পৌঁছাতে প্রায় ৯ মিনিট সময় লাগে। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকেরা দ্রুতই তার চিকিৎসা শুরু করেন।

দাবা ফেডারেশনের ঘনিষ্ঠ কটি সূত্রে জানা গেছে, প্রায় ১৫ মিনিট জিয়ার পালস খুঁজে পাননি চিকিৎসকেরা। তার অবস্থা খুবই সংকটাপন্ন। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকেরা। এ সময়ে হাসপাতালে এসেই কান্নায় ভেঙে পড়েন তার স্ত্রী। তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যেতে চাচ্ছেন তিনি।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App