×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খেলা

লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৮:০০ এএম

লিড নিয়ে বিরতিতে আর্জেন্টিনা

ছবি-এএফপি

ইকুয়েডরের বিপক্ষে কাগজে-কলমে বেশ এগিয়ে আর্জেন্টিনা। তবে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে বড় পরীক্ষাই দিতে হচ্ছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের। ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ চালায় ইকুয়েডর।

শুক্রবার (৫ জুলাই) টেক্সাসের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে শুরু থেকেই অগোছালো ছিল আর্জেন্টিনা। সেই সুযোগে আধিপত্য দেখায় ইকুয়েডর।

প্রতিপক্ষের আক্রমণ সামলাতে সামলাতেই রীতিমত খাবি খাচ্ছিল আলবিসেলেস্তেরা। ম্যাচের প্রথম ২৫ মিনিটেই তিনটি আক্রমণ রচনা করে ইকুয়েডর। এর মধ্যে দুর্দান্ত এক সেভে দলকে রক্ষা করেন এমিলিয়ানো মার্টিনেজ।

তবে ম্যাচের ৩০ মিনিটের মধ্যেই নিজেদের গুছিয়ে নিয়ে ম্যাচে ফেরে মেসির দল। এরপর প্রত্যাশিত গোলের জন্য আর্জেন্টিনাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি।

ম্যাচের ৩৫তম মিনিটে কর্নার থেকে অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার অ্যাসিস্টে দুর্দান্ত এক হেডে দলকে এগিয়ে দেন লিসান্দ্রো মার্তিনেজ। শেষ পর্যন্ত তার গোলে ভর করে ১-০ গোলের লিড নিয়েই বিরতিতে যায় আলবিসেলেস্তেরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App