×

খেলা

কোয়ার্টার ফাইনালে মেসি খেলবেন কি না, জানালেন স্কালোনি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০৪:৪৭ পিএম

কোয়ার্টার ফাইনালে মেসি খেলবেন কি না, জানালেন স্কালোনি

স্কালোনি ও মেসি

ক্যারিয়ারের দ্বারপ্রান্তে এসে চোটে বেশ ভুগছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। চোটের কারণে প্রায়ই মাঠের বাইরে থাকছেন ৩৭ বছর বয়সী এই ফুটবলার। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচের পর এবার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে মেসিকে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে। তবে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির মন্তব্য, মেসির সঙ্গে আলাপের পর সিদ্ধান্ত নেবেন তিনি।

এদিকে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের দাবি, অনুশীলন দেখে মনে হয়েছে, নকআউটের গুরুত্বপূর্ণ ম্যাচে মেসিকে পাওয়া যাবে। তবে শুরুর দিকে নাকি দ্বিতীয়ার্ধে মেসি মাঠে নামবেন, তা এখনও অনিশ্চিত। আর মেসিকে শুরুর একাদশে দেখা না গেলে তার পরিবর্তে ডি মারিয়াকে অধিনায়ক হিসেবে মাঠে দেখা যাবে।

এ নিয়ে সংবাদ সম্মেলনে স্কালোনির ভাষ্য, ‘আমি মেসির সঙ্গে আলাপ করিনি। কারণ, আমার মনে হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করাটাই যৌক্তিক। নিশ্চিতভাবেই আজ আমি কথা বলব। কারণ, ম্যাচের বাকি থাকবে একদিন আর আমার কাছে এটাই কাছে মনে হয়, সে সময় নেবে বা যতটা সম্ভব অনুশীলন করবে।’

স্কালোনি যোগ করেন, ‘ট্রেনিং এর আগে আমি তার সঙ্গে কথা বলব, আর তারপরেই সিদ্ধান্ত নেব। আগামীকাল কী করব, সেটা নিয়ে এখন পর্যন্ত তার সঙ্গে কোনো কথা আমার হয়নি। তবে কোনো তাড়াহুড়ো করার ইচ্ছে নেই।’

উল্লেখ্য, আগামী শুক্রবার (৫ জুলাই) থেকে মাঠে গড়াবে কোপার কোয়ার্টার ফাইনালের খেলা। এদিন সকাল ৭টায় ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির দল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App