×

খেলা

সুখবর পেলেন তাসকিন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১০:১৭ পিএম

সুখবর পেলেন তাসকিন

তাসকিন আহমেদ

সুখবর পেয়েছেন তাসকিন আহমেদ। লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) পঞ্চম সংস্করণে খেলার অনাপত্তিপত্র পেয়েছেন তিনি। যদিও গত বছর জিম-আফ্রো টি-টেন লিগে খেলেছিলেন তিনি। তাসকিন ছাড়াও তিনটি ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবেন বাংলাদেশের সাত ক্রিকেটার। 

তিন ফ্র্যাঞ্চাইজি লিগে অনাপত্তিপত্র পাওয়া ক্রিকেটাররা হলেন- সাকিব আল হাসান, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাওহিদ হৃদয়, শরীফুল ইসলাম ও রিশাদ হোসেন। আগামী ১০ আগস্ট পর্যন্ত অনাপত্তিপত্র দেয়া হয়েছে তাদের। 

এলপিএলে কলম্বো স্ট্রাইকার্সের হয়ে খেলবেন তাসকিন। ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলবেন মোস্তাফিজ ও হৃদয়। ৬ জুলাই শুরু হবে যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট (এমএলসি)। এই টুর্নামেন্টে লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সে খেলবেন সাকিব আল হাসান। 

আগামী ২৫ জুলাই শুরু হবে কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। এখানে খেলবেন সর্বোচ্চ বাংলাদেশের ৪ ক্রিকেটার। বাংলা টাইগার্স মিসোসিয়াগার হয়ে খেলবেন সাকিব ও পেসার শরীফুল। মন্ট্রিল টাইগার্সে সাইফউদ্দিন ও রিশাদ খেলবেন টরন্টো ন্যাশনালসের হয়ে। গ্লোবাল টি-টোয়েন্টি লিগ শেষ হবে ১১ আগস্ট। 

ক্রিকেটারদের অনাপত্তিপত্র দেয়া প্রসঙ্গে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেছেন, ‘অনেকে গ্লোবাল টি-টোয়েন্টি খেলবে। কেউ শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি লিগে খেলবে। এরমধ্যে থেকে বিভিন্ন সময়ের জন্য অনাপত্তিপত্র দেয়া হয়েছে। যাদেরকে দেয়া হয়েছে, বলা হয়েছে ১০ আগস্টের আগে রিপোর্ট করার জন্য।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App