×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খেলা

কোপা আমেরিকার ম্যাচে গরমে অসুস্থ হলেন ম্যাচ রেফারি!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৫:২৪ পিএম

কোপা আমেরিকার ম্যাচে গরমে অসুস্থ হলেন ম্যাচ রেফারি!

কোপা আমেরিকার ম্যাচে গরমে অসুস্থ হলেন ম্যাচ রেফারি। ছবি: সংগৃহীত

কোপা আমেরিকার ম্যাচে গরমে অসুস্থ হয়ে পড়েছেন সহকারী রেফারি। পেরু ও কানাডার মধ্যে ম্যাচ চলাকালীন সময়ে অসুস্থ হয়ে পড়েন হামবের্তো পানজোজ। পরে তিনি স্ট্রেচারে করে মাঠ ছাড়েন।

প্রথমার্ধের খেলা শেষে অতিরিক্ত সময়ে গড়ায় ম্যাচটি। হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন পানজোজ। এটি সবার আগে খেয়াল করেন কানাডার গোলরক্ষক ম্যাক্সিম ক্রেপেউ। যদিও কিছুসময় পরে মাঠেই তার জ্ঞান ফিরে আসে। এসময় খেলা থামিয়ে দেয়া হয় এবং স্ট্রেচারে করে পানজোজকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে।

কানাডার কানসাস সিটিতে তাপমাত্রা প্রায় ৩৮ ডিগ্রি সেলসিয়াস, আর্দ্রতা ৫১ শতাংশ। দ্বিতীয়ার্ধে পানজোজের বদলে অন্য একজন রেফারিকে দায়িত্ব দেয়া হয়।

ম্যাচে ১-০ গোলে জয় পায় কানাডা। ৭৪ মিনিটের মাথায় গোল করেন জোনাথন ডেভিড। প্রথম ম্যাচে কানাডা হেরে গিয়েছিলো আর্জেন্টিনার বিপক্ষে। পেরুর বিপক্ষে জিতে পরের পর্বে যাওয়ার জন্য লড়াইয়ে টিকে রইল তারা। কানাডার শেষ ম্যাচ চিলির বিরুদ্ধে। অন্যদিকে আর্জেন্টিনাকে খেলতে হবে পেরুর বিরুদ্ধে। আর্জেন্টিনা পরের পর্বে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে। বাকি ৩ দলের মধ্যে লড়াই চলছে পরের পর্বে যাওয়ার।

আরো পড়ুন: চিলিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App