×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খেলা

স্ত্রীর সঙ্গে হাঁটার সময় অজ্ঞাতের কটূক্তি, মারতে গেলেন হারিস (ভিডিও)

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০২৪, ১০:১৩ পিএম

স্ত্রীর সঙ্গে হাঁটার সময় অজ্ঞাতের কটূক্তি, মারতে গেলেন হারিস (ভিডিও)

ছবি: সংগৃহীত

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে চরম ব্যর্থতায় পর্যবসিত ফেভারিটদের তালিকায় থাকা পাকিস্তান। গত বারের রানার্স ও ২০০৯ সালের চ্যাম্পিয়নরা এবার গ্রুপপর্বই পার হতে পারেনি । ফলে ভক্ত সমর্থকদের সমালোচনা ও নানা প্রশ্নের চাপে তো আছেই। সব মিলিয়ে পাকিস্তান দল ও নিজেদের পারফরম্যান্স খেলোয়ারেরা চরম হতাশায় জর্জরিত। 

এমন বাজে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন পাকিস্তানের অন্যান্য প্লেয়ারদের মতো সময় পার করছেন দলটির পেস সানসেশন হারিস রউফ। সেই সময় যুক্তরাষ্ট্রে তার স্ত্রী মুজনা মাসুদ মালিক সঙ্গে থাকা অবস্থায় অজ্ঞাত এক পাকিস্তান ক্রিকেট সমর্থক করে বসেন কটূক্তি। পড়ে নিজেকে আর ধরে রাখতে পারেননি হারিস। স্ত্রী ফিরিয়ে রাখার অনেক চেষ্টা করলেও তাকে ছাড়িয়ে মারার জন্য তেড়ে যান। পরে সেখানে উপস্থিত কিছু যুবক থামানোর চেষ্টা করেন হারিসকে। 

এ ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। অখণ্ড অবসরে স্ত্রীকে সঙ্গে নিয়ে ঘুরছিলেন হারিস। ঠিক ওই সময়ই তাদের উদ্দেশ্য করে বাজে মন্তব্য করেন ওই সমর্থক। মূহুর্তেই হারিস তেড়ে যাওয়ার পাশাপাশি ওই সমর্থকের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ও হয়। এ ঘটনার একটি ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। 

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তির কোনো কথা শুনে মেজাজ হারান রউফ। সে সময় পাকিস্তান পেসারের সঙ্গে ছিলেন তার স্ত্রীও। রউফকে ওই ব্যক্তির ওপর চড়াও হওয়া থেকে নিবৃত্ত করার চেষ্টা করছিলেন তিনি। ওই ব্যক্তির সঙ্গে থাকা বাকিরাও রউফকে এসে থামান। দুজনের মধ্যে ধাক্কাধাক্কি ও বেশ উত্তপ্ত বাক্যবিনিময় হতেও দেখা যায় ওই ভিডিওতে।

অন্যদিকে মঙ্গলবার (১৮ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে এক পোস্টে সেই ঘটনার ব্যাপারে মুখ খুলেছেন হারিস রউফ। সেখানে তিনি বলেন, ‘ এ ব্যাপারটি সামাজিক যোগাযোগমাধ্যমে আনতে চাইনি আমি। কিন্তু যেহেতু ভিডিও চলে এসেছে, তাই পরিস্থিতির দিকে আলোকপাত করা দরকার বলে মনে করছি।’

সেখানে ৩০ বছর বয়সী এ পেসার বলেন, ‘ তারকা হিসেবে জনগণের সব রকম মতামতের ব্যাপারে আমরা উন্মুক্ত। আমাদের সমর্থন বা সমালোচনা করার অধিকার তাদের আছে। তবে যাই হোক, আমার মা–বাবা বা পরিবারের ব্যাপারে কিছু হলে আমি সে অনুযায়ী প্রতিক্রিয়া দেখাতে দ্বিধা করবো না। মানুষ এবং তার পরিবারের প্রতি সম্মান দেখানো গুরুত্বপূর্ণ, তার পেশা যাই হোক না কেন।’

আরো পড়ুন: ব্যর্থতার ঝুলি হাতে দেশে ফিরে ম্যানেজমেন্টকে যা বলতে চান বাবর

উল্লেখ্য, ব্যর্থ টুর্নামেন্ট শেষে সোমবার (১৭ জুন) দেশের পথ ধরেছে পাকিস্তান ক্রিকেট দল। দুবাই হয়ে মঙ্গলবার (১৮ জুন) দেশে পৌঁছানোর কথা দলটির। তবে অধিনায়ক বাবর আজমসহ ৬ খেলোয়াড় দলের বাকিদের সঙ্গে পাকিস্তানে ফিরছেন না। 

এছাড়া এই মুহুর্তেই দেশে ফিরছেন না এমন ক্রিকেটাররা হচ্ছেন বাবর আজম, মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম, হারিস রউফ, শাদাব খান ও আজম খান। পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাবেন তাই থেকে গেছেন তারা। এসব ক্রিকেটারদের মধ্যে কয়েকজন ছুটি কাটাতে যাবেন ইংল্যান্ডের লন্ডনে। সেখানে গিয়ে কয়েকজন দেশটির লিগেও অংশগ্রহণ করবেন। 

টাইমলাইন: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App