×

খেলা

ব্যর্থতার ঝুলি হাতে দেশে ফিরে ম্যানেজমেন্টকে যা বলতে চান বাবর

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০২৪, ০৭:৪৮ পিএম

ব্যর্থতার ঝুলি হাতে দেশে ফিরে ম্যানেজমেন্টকে যা বলতে চান বাবর

ছবি: ক্রিকইনফো

অপ্রত্যাশিতভাবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর থেকে গ্রুপ পর্ব থেকেই  বিদায় নিয়েছে গতবারের রানার্স আপ পাকিস্তান। পুরো টুর্নামেন্টজুড়েই ব্যাটিং দৈন্যতা ভোগাচ্ছিলো ম্যান ইন গ্রিনদের। তাই বলে এতো বাজে অবস্থা? এমনটা আসলে কেউই ভাবেনি আগে। এমন কি ক্যাপ্টেন বাবর আজমও ভাবেননি তা। ইএসপিএন ক্রিকইনফো’য় প্রকাশিত এক হতাসাব্যঞ্জক সাক্ষাতকারে তেমনটাই জানিয়েছেন তিনি।

বাবর বলেছেন, আমরা দলগতভাবেই ভুল করেছি, শুধু একজন দুইজন না। যার খেসারত দিতে হয়েছে পুরো দলকে। এতে ভক্তরা যেমন হতাশ, আমরা আরো বেশি হতাশ।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরা সবাই একটা টিম হয়ে খেলতে পারিনি বলে মন্তব্য করে পাকিস্তান অধিনায়ক বলেন, দলে ১১ জন প্লেয়ার খেলেন। সবার আলাদা রোল থাকে। আমি ১১ জনের রোলেই খেলতে পারবো না। আমি শুধু আমার খেলাটা খেলতে পারি। আর ক্যাপ্টেন হিসেবে তাদের উদ্বুদ্ধ করতে পারি। কিন্তু কোনোটাই কাজে আসেনি। নিজেদের প্ল্যানটা মাঠে করে দেখাতে পারিনি। এই দায় আমাদের; স্কোয়াডের ১৫ জনেরই।

ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে বাবর আজম বলেন, আমরা যখন পাকিস্তানে ফিরে যাব, তখন পুরো টুর্নামেন্ট নিয়ে আলোচনা করবো। আমেরিকার মাটিতে কেন আমরা ব্যর্থ হলাম, তা খুঁজে বের করার চেষ্টা করবো। ক্যাপ্টেন হিসেবেও আমার কিছু বলার আছে। সেটা আমি টিম ম্যানেজমেন্টকে জানাবো।

টাইমলাইন: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App