×

খেলা

পাক-ভারত মহারণ: নিরাপত্তারক্ষীর গুলিতে ইউটিউবারের মৃত্যু

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২৪, ০৫:০৪ পিএম

পাক-ভারত মহারণ: নিরাপত্তারক্ষীর গুলিতে ইউটিউবারের মৃত্যু

ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তান ম্যাচের ভ্লগ করতে গিয়ে নিরাপত্তারক্ষীর গুলিতে মৃত্যু হয়েছে পাকিস্তানের এক ইউটিউবারের। রবিবার (৯ জুন) খেলার শুরুর আগে করাচির একটি শপিং মলে ভ্লগ করতে গিয়ে নিরাপত্তারক্ষীর গুলিতে প্রাণ যায় সাদ আহমেদ নামে ওই ইউটিউবারের।

পাকিস্তানের সংবাদমাধ্যম জানিয়েছে, রবিবার ভারত-পাক ম্যাচের আগে করাচির একটি শপিং মলে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে ম্যাচ সম্পর্কে সকলের সঙ্গে কথা বলছিলেন। কে জিততে পারে, কোন ক্রিকেটার ভালো খেলবেন, এই সব প্রশ্ন করে উত্তর রেকর্ড করছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটে।

আরো পড়ুন:বিতর্কিত ইস্যুতে সেই আম্পায়ারকে একহাত নিলেন জনপ্রিয় ধারাভাষ্যকার

জানা গেছে, ওই নিরাপত্তারক্ষীর সঙ্গেও কথা বলার চেষ্টা করেন সাদ। কিন্তু নিরাপত্তারক্ষী জবাব দিতে চাননি। সাদ বার বার তাকে প্রশ্ন করেন। একটা সময় পরে হঠাৎ করে ওই নিরাপত্তারক্ষী সাদকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাদের।

সাদের এক বন্ধু জানিয়েছেন, শপিং মলে ভ্লগ করতে যাওয়ার আগে তাকে ফোন করেছিলেন সাদ। পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন তিনি।

একটি ইনস্টাগ্রাম ভিডিওতে সেই নিরাপত্তারক্ষীর বক্তব্যও দেয়া হয়েছে। তিনি বলেন, “ছেলেটা বার বার বিরক্ত করছিল। মাথা গরম হয়ে গিয়েছিল। তাই গুলি চালিয়ে দিয়েছিলাম। তাতে কী হয়েছে। যা মনে হয়েছিল করেছি।”

ঘটনার পরে নিরাপত্তারক্ষীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার গুলি চালানোর নেপথ্যে অন্য কোনো কারণ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App