×

খেলা

ভারত-পাকিস্তান ম্যাচে ইমরান খানের মুক্তির বার্তা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৯:০৭ এএম

ভারত-পাকিস্তান ম্যাচে ইমরান খানের মুক্তির বার্তা

ইমরান খান

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের ম্যাচে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের মুক্তি চেয়ে বার্তা প্রদান করা হয়েছে। নাসাউ কাউন্টি স্টেডিয়ামের ওপর একটি বিমানের পেছনে ইমরান খানের মুক্তি চেয়ে ব্যানার উড়ানো হয়। তাতে লেখা হয়েছিল, ইমরান খানকে মুক্তি দাও।

আইসিসির নিয়ম অনুযায়ী, মাঠে কোনোপ্রকার রাজনৈতিক বার্তা নিয়ে হাজির হওয়া যাবে না। তবে খেলা চলাকালে আকাশে এমন নিয়ম প্রযোজ্য না। যে কারণে ইমরান খানের মুক্তির বার্তা নিয়ে কোনো প্রশ্ন বা শাস্তির মুখে পড়তে হচ্ছে না পাকিস্তানের ক্রিকেট বোর্ডকে। অবশ্য কে বা কারা নিজ উদ্যোগে ইমরান খানের মুক্তি চেয়ে এমন বার্তা নিয়ে হাজির হয়েছেন, তা নিয়ে চর্চা চলছে বিদেশি গণমাধ্যমগুলোতে। 

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকেই জেলে রয়েছেন ইমরান খান। আদিয়ালা জেলে কাটছে সাবেক এই ক্রিকেটারের দিন। গত মে মাসে তার ওপর নতুন করে দুই মামলা আনা হয়েছে তার ওপর। যার মাঝে আছে লংমার্চের আয়োজন এবং ১৪৪ ধারা ভঙ্গের অভিযোগ। 

ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচে কাল রাতে জয় পেয়েছে ভারতই। লো-স্কোরিং ম্যাচে পাকিস্তানকে ১২০ রানের টার্গেট দেয় ভারত। কিন্তু জাসপ্রীত বুমরাহ-হার্দিক পান্ডিয়াদের তোপে সেই ম্যাচেও পাকিস্তান হারল ৬ রানের ব্যবধানে। 

টাইমলাইন: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App