×

খেলা

নিউইয়র্কে বৃষ্টি, ভারত-পাকিস্তান ম্যাচে টসে দেরি

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ০৮:৩০ পিএম

নিউইয়র্কে বৃষ্টি, ভারত-পাকিস্তান ম্যাচে টসে দেরি

ছবি: সংগৃহীত

নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের বহুল প্রতিক্ষীত টি-টোয়েন্টি ম্যাচ। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশের লড়াই রাজনৈতিক কারণে বন্ধ আছে দীর্ঘদিন ধরেই। একমাত্র আইসিসি এবং এসিসির সূচিই এখন ভরসা। 

রবিবার (৯ জুন) বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় মুখোমুখি হওয়ার অপেক্ষায় ছিলো ভারত ও পাকিস্তান। কিন্তু তাদের অপেক্ষা আরো বাড়িয়ে দিতে পারে বৃষ্টি। কারণ, টসের নির্ধারিত সময় ছিলো রাত ৮টা কিন্তু বৃষ্টির কারণে সময়মতো টস হয়নি।

তবে সুখবর হলো- নিয়ইয়র্কের মাঠে এখন বৃষ্টি পড়ছে না। ক্রিকেটাররা গা গরম করতে শুরু করেছেন। হয়তো খুব শিগগিরই টস হবে।

কিন্ত এর আগেই একদফা বৃষ্টিতে ভিজেছেন দর্শকরা। নিউইয়র্কের স্টেডিয়ামটিতে দর্শকের মাথার ওপর কোনো আস্তরণ নেই। ফলে তাদের ভিজতে হয়েছে।

এছাড়া নতুন তৈরি হওয়া মাঠটির পয়ঃনিষ্কাশন ব্যবস্থাও তেমন পরীক্ষিত নয়। এদিকে ভারত-পাকিস্তান দলের ক্রিকেটারদের সঙ্গে পরীক্ষার মুখে পড়তে পারে স্টেডিয়ামের কর্মীরাও। এখন শুধুই অপেক্ষা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই অনেক দিন আগে থেকেই আলোচনা শুরু। আজকের ম্যাচটিও তেমনই আকর্ষণের কেন্দ্রে। একটি দল নিজেদের প্রথম ম্যাচ হাসতে হাসতে জিতেছে। অন্য দলটি আবার প্রথম ম্যাচে হেরে চাপে আছে। দুই দলের পরিস্থিতি আলাদা। এক দল গ্রুপ শীর্ষে থেকে কোয়ার্টার ফাইনালে যাওয়ার পরিকল্পনা করছে। আর অন্যদল আজকের ম্যাচটি জিততে চায় যেকোনোভাবে।

টাইমলাইন: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App