×

খেলা

ভারত-পাকিস্তান ম্যাচের এক টিকিটের দাম ২ কোটি টাকা! (ভিডিও)

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০২৪, ০২:৩৪ পিএম

ভারত-পাকিস্তান ম্যাচ বিশ্বের যেকোনো প্রান্তেই হোক না কেন তাকে ঘিরে যে আলাদা আবেগ কাজ করবে তা বলাই বাহুল্য। দুই দেশের রাজনৈতিক ও কূটনৈতিক সম্পর্কের অবনতি ঘটার কারণে এই মুহূর্তে আর দ্বিপক্ষীয় সিরিজ খেলা হয় না।আইসিসি বা এসিসি আয়োজিত টুর্নামেন্টেই খেলতে দেখা যায় দুই চিরপ্রতিদ্বন্দ্বীকে। এই দুই দলের ম্যাচ ঘিরে মানুষের মধ্যে আবেগ কতটা কাজ করে তা টের পাওয়া যায় ম্যাচের টিকিট বিক্রির সময়ে। 

ইতোমধ্যে ভারত-পাকিস্তান দ্বৈরথের সব টিকিট শেষ। তবে তাজ্জব করা ঘটনাটি ঘটেছে এর পরে। এই ম্যাচের টিকিট এবার 'রিসেল' অর্থাৎ পুনরায় বিক্রির জন্য ছাড়া হয়েছে। যেখানে মহারণের একটি টিকিটের দাম উঠেছে ভারতীয় মুদ্রায় ১ কোটি ৪৬ লাখ রুপি। বাংলাদেশি টাকায় যা ২ কোটির ওপরে। হ্যা আশ্চর্যজনক হলেও সত্যি সত্যি বাস্তবে ওই দামেই একটি টিকিট 'রিসেল' টিকিটিং ওয়েবসাইটে ছাড়া হয়েছে।

আরো পড়ুন: রাতে রোমাঞ্চকর লড়াইয়ে নামবে ভারত-পাকিস্তান

নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে রোববার (৯ জুন) রাত সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে ভারত বনাম পাকিস্তান ম্যাচ। সেই ম্যাচের স্টেডিয়ামের ইস্ট মিডোর সেকশন ২৫২'র ২০ নম্বর রো'র ৩০ নম্বর সিটটির টিকিট রিসেল‌ বাজারে ছাড়া হয়েছে। সেটিরই ওই অবিশ্বাস্য মূল্য নির্ধারণ করা হয়েছে। রিসেল মার্কেট স্টাবহাবে ওই টিকিটটির মূল্য ধার্য করা হয়েছে ১,৭৫,৪০০ মার্কিন ডলার। অর্থাৎ ভারতীয় মুদ্রায় যা ১ কোটি ৪৬ লাখ রুপি।

মূলত আমেরিকাতে এই স্টাবহাবে এন্টারটেইনমেন্ট অনুষ্ঠান এবং ক্রীড়ার অনুষ্ঠানের বিভিন্ন টিকিট রিসেল করা হয়। এই টাকাতেই যে টিকিটটি বিক্রি হবে তার কোনো মানে নেই। ওই দামে টিকিটের মালিক বিক্রি করতে চেয়েছেন। যদি কেউ এর থেকে বেশি দর দিতে পারেন, তাহলে ওই সেটি তাকেই দেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App