×

খেলা

চার পেসার নিয়ে টস জিতে ফিল্ডিংয়ে ভারত

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৪, ০৮:২৩ পিএম

 চার পেসার নিয়ে টস জিতে ফিল্ডিংয়ে ভারত

টস জিতে ফিল্ডিংয়ে ভারত

আয়ারল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে ভারত। আজ বুধবার (৫ জুন) রাত সাড়ে ৮টায় শুরু হবে ম্যাচটি। ভারতের একাদশ সাজানো হয়েছে চার পেসার দিয়ে। সঙ্গে দুজন স্পিন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেল। 

রোহিত শর্মা বলেছেন, আমরা বোলিং করতে যাচ্ছি। প্রস্তুতি ঠিকঠাক হয়ে গেছে। এই নতুন পরিস্থিতিতে নিজেদেরকে সামলাচ্ছি। বিষয়টা চ্যালেঞ্জিং  কিন্তু আমরা সবাই পেশাদার। আমরা এরকম পিচে খেলেছি, আমি জানি এটা আমরা যা করতে অভ্যস্ত তার থেকে কিছুটা আলাদা হতে চলেছে। কন্ডিশন সম্পর্কে খুব বেশি নিশ্চিত নই, তাই ভাবলাম সামনে একটা টার্গেট রাখলে ভালো হবে। 

আরো পড়ুন: পিএসজির বিরুদ্ধে অভিযোগের পাহাড়

আয়াল্যান্ড অধিনায়ক পল স্টার্লিং বলেছেন, বেশ ভালো প্রস্তুতি নিয়ে এসেছি, আমরা সম্প্রতি নেদারল্যান্ডে ছিলাম (ত্রিদেশীয় সিরিজের জন্য)। আমাদের দলে প্রচুর ম্যাচজেতানো ক্রিকেটার আছে, তারা দিনটিতে দেখাতে চায়। আমরা পরিস্থিতির  মূল্যায়ন করতে চেয়েছি। 

ভারত একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ঋষভ পান্ত, সূর্যকুমার যাদব, শিবাম দুবে, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং, মোহাম্মদ সিরাজ। 


আয়ারল্যান্ড একাদশ : পল স্টার্লিং (অধিনায়ক), বালবির্নি, লোরকান টাকার , হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, গ্যারেথ ডেলানি, মার্ক অ্যাডায়ার, ব্যারি ম্যাকার্থি, জোশুয়া লিটল, বেঞ্জামিন হোয়াইট। 



টাইমলাইন: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App