×

খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপে নামিবিয়ান পেসারের কীর্তি

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৪:৩২ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপে নামিবিয়ান পেসারের কীর্তি

উইকেট নেয়ার পর নামিবিয়ান পেসার ট্রাম্পেলম্যানের সেলিব্রেশন

টি-টোয়েন্টি বিশ্বকাপে সোমবার রাতে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল ওমান ও নামিবিয়া। আর এই ম্যাচে চলতি টুর্নামেন্টের প্রথম সুপার ওভার দেখলো ক্রিকেট বিশ্ব। ওমানকে সুপার ওভারে হারিয়ে জয়ে টুর্নামেন্ট শুরু করেছে নামিবিয়া। দলের জয়ের দিনে রীতিমতো দাপট দেখিয়েছেন নামিবিয়ার পেসার রুবেন ট্রাম্পেলম্যান। ওমানের বিপক্ষে গড়েছেন অনন্য এক কীর্তি।

আরো পড়ুন: বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখেন সৌম্য

ওমানের বিরুক্ষে বল করতে নেমে প্রথম ওভারের প্রথম দুই বলে উইকেট তুলে নেন বাঁহাতি পেসার ট্রাম্পেলম্যান। প্রথম বলে কাশ্যপ প্রজাপতি ও দ্বিতীয় বলে ওমানের অধিনায়ক আকিব ইলিয়াসকে আউট করেন তিনি। হ্যাটট্রিক করতে না পারলেও দ্বিতীয় ওভারে ফেরান নাসিম খুশিকে। তার দাপটে খেই হারিয়ে ফেলে ওমানের ব্যাটিং। নতুন বলের পরে ডেথ ওভারেও নজর কাড়েন এই পেসার। ১৯তম ওভারে তিনি আউট করেন কালিমুল্লাকে। শেষ পর্যন্ত তার বোলিংয়ের কোটা পূরণ করে ২১ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট।

নিজের ক্যারিয়ারে এটিই তার সেরা বোলিং ফিগার। শুধু তাই নয়, নামিবিয়ার হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে এটি কোনো বোলারের করা সেরা বোলিং। ট্রাম্পেলম্যানের দাপটে ১০৯ রানে অলআউট হয়ে যায় ওমান। যদিও সহজে ম্যাচ জিততে পারেনি নামিবিয়া। ম্যাচ টাই হওয়ায় গড়ায় সুপার ওভারে। সেখানে ওমানকে হারায় নামিবিয়া।


টাইমলাইন: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App