×

খেলা

বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ

ভারতের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০১ জুন ২০২৪, ০৮:৫৮ পিএম

 ভারতের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ

রাত পোহালেই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ সময় ভোর সাড়ে ছয়টায় স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে কানাডা। তার আগে একটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে বাংলাদেশ ও ভারত। এই ম্যাচে টসে জিতে আগে ব্যাটিং নিয়েছে ভারত। টসে হেরে ফিল্ডিং করছে বাংলাদেশ। প্রস্তুতি ম্যাচে দুই দলেই তাদের স্কোয়াডে থাকা ১৫ জন ক্রিকেটার পর্যায়ক্রমে মাঠে নামতে পারবেন।

তবে বাংলাদেশের সেই ১৫ জনের স্কোয়াডে নেই তাসকিন আহমেদ এবং মোস্তাফিজুর রহমান। যার জন্য ১৩ জনকে নিয়ে তারা মাঠে নামছে। আর ভারতের তারকা ব্যাটার বিরাট কোহলি খেলছেন না এই ম্যাচে। মুম্বাই থেকে ১৬ ঘণ্টার ভ্রমণ শেষে গতকাল নিউ ইয়র্কে পৌঁছান ডানহাতি এই ব্যাটার। যার কারণে বিশ্রাম নিয়েছেন তিনি। ১৪ জনের দল নিয়ে খেলতে নেমেছে ভারত।

আরো পড়ুন: রাতে শিরোপা লড়াইয়ে মাঠে নামছে রিয়াল-ডর্টমুন্ড

এর আগে বৃষ্টির কারণে যুক্তরাষ্ট্ররে বপিক্ষে বাংলাদশেরে প্রথম প্রস্তুতি ম্যাচটি বাতিল হয়েছে। ফলে ভারতরে বিপক্ষে এই ম্যাচ দিয়েইে নাজমুল হোসনে শান্তর দলকে টি-টোয়ন্টেি বিশ্বকাপে ওয়ার্ম  আপ সেরে নিতে হবে। দুই দলরে এই ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হচ্ছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি আর্ন্তজাতকি ক্রিকেট স্টেডিয়ামটির। নতুন এই মাঠে সাম্প্রতকি সময়রে ভুলগুলো শুধরে নতুন এক যাত্রা শুরু করতে চাইবে বাংলাদশে। সেটি করতে পারলেই মূল টুর্নামেন্টের আগে আত্ববিশ্বাস ফিরে পাবে টাইগাররা। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App