×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খেলা

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রস্তুতি ম্যাচ বাতিল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ মে ২০২৪, ০৮:১৭ পিএম

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র প্রস্তুতি ম্যাচ বাতিল

ছবি: সংগৃহীত

বৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে ডালাসে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের প্রস্তুতি ম্যাচ বাতিল করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এর আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে ২-১ ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানায়, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আজ যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামার কথা ছিল বাংলাদেশের। কিন্তু স্থানীয় শহরে বৈরি আবহাওয়ায় ম্যাচটি বাতিল করা হয়েছে।  

স্থানীয় সময় আজ সকালে ডালাসে ৮০ কিলোমিটার বেগে টর্নেডো আঘাত হানে, সঙ্গে ছিল জোর বৃষ্টি। এতে গ্রান্ড প্রেইরি স্টেডিয়ামের অস্থায়ী বিগ স্ক্রিন ভেঙে চুরমার হয়ে যায়। মাঠ প্রস্তুত করে খেলা সম্ভব না হওয়ায় ম্যাচটি বাতিল করে দেয়া হয়েছে। 

এবারের বিশ্বকাপে মোট ১৬টি প্রস্তুতি ম্যাচের সূচি নির্ধারণ করা হয়েছে। যার মধ্যে দুই ম্যাচে থাকছে বাংলাদেশ। আবার দক্ষিণ আফ্রিকা নিজেদের প্রস্তুতি ম্যাচে কোনো প্রতিপক্ষের বিপক্ষে নামছে না। নিজেদের স্কোয়াডের মধ্যেই তারা ম্যাচ খেলবে। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App