×

খেলা

আইপিএল ফাইনালে চেন্নাইয়ের মাঠে থাকছেন শাহরুখ?

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২৪, ০৬:৪৪ পিএম

আইপিএল ফাইনালে চেন্নাইয়ের মাঠে থাকছেন শাহরুখ?

ছবি: সংগৃহীত

আইপিএলের প্রথম কোয়ালিফায়ার দেখতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাকে। 

তবে কলকাতা নাইট রাইডার্সের খেলা দেখতে রবিবার (২৬ মে) চেন্নাই গেছেন বলিউড বাদশাহ শাহরুখ। এর আগে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে তাকে। সঙ্গে ছিলেন মেয়ে সুহানা এবং ছেলে আব্রাম।

রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ফাইনালে খেলবে কলকাতা। সেই ম্যাচ দেখতে যাচ্ছেন শাহরুখ। এবারের আইপিএলে নাইটদের প্রায় সব ম্যাচেই উপস্থিত ছিলেন তিনি। গ্যালারি থেকে ক্রিকেটারদের উৎসাহ দিয়েছেন। সাজঘরে গিয়েও কথা বলেছেন। উৎসাহ দিয়েছেন রিঙ্কু সিংহদের। 

রবিবার মুম্বাই বিমানবন্দরে শাহরুখকে দেখা গেল কালো রঙের বর্ষাতি পরা অবস্থায়। ব্যক্তিগত বিমানে করে চেন্নাই যাবেন তিনি। গত মঙ্গলবার আমদাবাদে ম্যাচ ছিল কেকেআরের। সেই ম্যাচ দেখতে গিয়েছিলেন শাহরুখ। আমদাবাদে সেই সময় তাপপ্রবাহ বইছিল। সেই গরমে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। 

বুধবার হাসপাতালে ভর্তি করানো হয়েছিল শাহরুখকে। পরে ছেড়েও দেয়া হয়। শরীর খারাপ নিয়ে শাহরুখ নিজে কিছু না জানালেও তার ম্যানেজার পূজা দাদলানি এবং অভিনেত্রী জুহি চাওলা খবর দিয়েছিলেন। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই চলে গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকেই রবিবার চেন্নাই যাচ্ছেন তিনি।

লিগ পর্বে শীর্ষস্থানে শেষ করেছিল কেকেআর। দ্বিতীয় স্থানে ছিল হায়দরাবাদ। সেই দুই দলই আইপিএলের ফাইনালে পৌঁছেছে। তৃতীয়বার আইপিএল ট্রফি জয়ের লক্ষ্যে কলকাতা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App