×

খেলা

১৫ রানেই ৩ উইকেট হারিয়ে বিপাকে টাইগাররা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০২৪, ১০:৪০ এএম

১৫ রানেই ৩ উইকেট হারিয়ে বিপাকে টাইগাররা

ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি অনেকটা নিয়মরক্ষার হলেও, স্বাগতিক বাংলাদেশের ব্যাটিং পারফরম্যান্স দেখার প্রত্যাশায় ছিল সবাই। কারণ দুয়েকজন বাদে টপ–অর্ডার ব্যাটাররা সাম্প্রতিক সময়ে ধারাবাহিক হতে পারছেন না। যা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টাইগারদের জন্য বড় দুশ্চিন্তার কারণ। রোডেশিয়ানদের বিপক্ষে খেলতে নেমে তানজিদ হাসান তামিম ও সৌম্য সরকার সেই দুশ্চিন্তা যেন আরও কিছুটা বাড়িয়ে দিলেন। দলীয় ৯ রানেই ফিরলেন দুই ওপেনার। ৬ রানের ব্যবধানে আউট তাওহীদ হৃদয়ও।

এর আগে এদিন একাদশে তিন পরিবর্তন নিয়ে টস হেরে আগে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। আগের ম্যাচে বিশ্রামে থাকা তিন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে এই ম্যাচের একাদশে ফেরানো হয়েছে। তাদের জায়গা করে দিতে বিশ্রাম দেয়া হয়েছে তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও তানভীর ইসলামকে।

বাংলাদেশ একাদশ:

নাজমুল হোসেন (অধিনায়ক), তানজিদ হাসান, সৌম্য সরকার, তাওহিদ হৃদয়,  সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান, জাকের আলী (উইকেটকিপার), মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন, মোস্তাফিজুর রহমান

জিম্বাবুয়ে একাদশ:

তাদিওয়ানাশে মারুমানি, ব্রায়ান বেনেট, সিকান্দার রাজা (অধিনায়ক), ক্লাইভ মাদান্দে (উইকেটকিপার), জোনাথন ক্যাম্পবেল, রায়ান বার্ল, লুক জঙ্গুয়ে, ফারাজ আকরাম, ওয়েলিংটন মাসাকাদজা ও ব্লেসিং মুজারাবানি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App