×

খেলা

বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করেছে ওয়েস্ট ইন্ডিজ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১১ মে ২০২৪, ১২:৫৩ পিএম

বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করেছে ওয়েস্ট ইন্ডিজ

ছবি: সংগৃহীত

চলতি বছর ঘরের মাঠে বেশ কিছু দ্বিপাক্ষিক সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি ইতোমধ্যে প্রকাশ করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)।

আগামী নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে ক্যারিবিয়ানরা। সাদা পোশাকের ক্রিকেট দিয়ে শ্ররু হবে দুই দলের মাঠের লড়াই। আগামী ২২ নভেম্বর শুরু হওয়া সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে অ্যান্টিগায়। পরে ৩০ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে জ্যামাইকায়।

ছবি: সংগৃহীত

টেস্ট সিরিজ শেষে সেন্ট কিটসে হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি হবে ৮ ডিসেম্বর। একদিনের বিরতির পর ১০ ডিসেম্বর দ্বিতীয় ম্যাচ। আর সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ১২ ডিসেম্বর।

ওয়ানডে সিরিজের পর দুই দিনের বিরতি। এরপর শুরু হবে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ । ১৫ ডিসেম্বর সিরিজের প্রথম টি-টোয়েন্টি। একদিন বিরতির পর দ্বিতীয় ম্যাচ ১৭ ডিসেম্বর। আর সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ১৯ ডিসেম্বর। টি-টোয়েন্টি সিরিজের ৩টি ম্যাচই অনুষ্ঠিত হবে সেন্ট ভিনসেন্টে।

এর আগে সর্বশেষ ২০২২ সালে ওয়েস্ট ইন্ডিজ সফর করে টিম টাইগার। সেবার টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে পরাজিত হয় বাংলাদেশ। তবে ওয়ানডেতে ক্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করেছিল টাইগাররা

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App