×

খেলা

সিরিজ নিশ্চিতের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২৪, ০২:৫৩ পিএম

সিরিজ নিশ্চিতের ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে নেমেছে বাংলাদেশ । চট্টগ্রামে আগের দুই ম্যাচেই লড়াই ছিল একপেশে। টাইগারদের বোলিং ইউনিট বেশ ভালোভাবেই চেপে ধরেছিল সফরকারীদের। বিশ্বকাপের যোগ্যতা অর্জন করতে না পারা জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচে জয়টাও এসেছে খুব সহজে। আর আজ তৃতীয় ম্যাচে বাংলাদেশ নামছে সিরিজ নিশ্চিতের লক্ষ্য নিয়ে। 

আগের দুই ম্যাচে টস জিতে প্রতিপক্ষকেই ব্যাট করতে পাঠিয়েছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ব্যাটিং ইউনিটের তাই পরীক্ষা নেয়া হয়নি সেই অর্থে। টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে ব্যাটারদের কাছ থেকে কতখানি ঝলক দেখা যাবে, তার আভাস এখন পর্যন্ত দেখা যায়নি এই সিরিজে। যদিও রান তাড়া করতে নেমে টপঅর্ডারের মলিন চিত্র কিছুটা হলেও দুশ্চিন্তা এনে দিয়েছে ক্রিকেট ভক্তদের মাঝে।

টাইগারদের সহকারী নিক পোথাস এখনই দলের কৌশলগত পরিবর্তন না আনার কথা জানিয়েছেন। সিরিজ নিশ্চিতের পরেই দলে পরীক্ষা-নিরীক্ষা করা হবে, সেটাই জানিয়েছেন চট্টগ্রাম থেকে।

বাংলাদেশ একাদশ:

নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলী, মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App