×

খেলা

মুস্তাফিজকে হারিয়ে হতাশ চেন্নাই কোচ ফ্লেমিং

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৪, ০৩:৫৫ পিএম

মুস্তাফিজকে হারিয়ে হতাশ চেন্নাই কোচ ফ্লেমিং

ছবি: সংগৃহীত

বোলিং বিভাগ নিয়ে সমস্যায় পড়েছে চেন্নাই সুপার কিংস। দলে একাধিক চোটের সমস্যা, সঙ্গে মুস্তাফিজুর রহমানের আইপিএল অভিযানও শেষ। সব মিলিয়ে চেন্নাইয়ের বোলিং বিভাগের অবস্থা তেমন ভালো নয়। দারুণ পারফর্ম করতে থাকা মুস্তাফিজ এবারের আইপিএলে বুধবার (১ মে) নিজের শেষ ম্যাচটা খেলার পর হতাশা প্রকাশ করেছেন চেন্নাইয়ের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং।

আইপিএলে বুধবার পাঞ্জাব কিংসের কাছে ৭ উইকেটে হেরেছে চেন্নাই। এ ম্যাচে মাত্র দুটি বল করেই চোট নিয়ে মাঠ ছাড়েন চেন্নাই পেসার দীপক চাহার। চলতি মৌসুমে এর আগেও চোটের কারণে দুটি ম্যাচে খেলতে পারেননি তিনি। চোটের কারণে পেসার মাতিশা পাতিরানাকেও এ ম্যাচে পায়নি চেন্নাই। আর ফ্লুতে আক্রান্ত হওয়ায় দলের সঙ্গে মাঠেই যাননি আরেক পেসার তুষার দেশপান্ডে। কিন্তু সমস্যার এখানেই শেষ নয়।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসার কাজে দ্রুতই শ্রীলঙ্কায় ফিরবেন পাতিরানা ও স্পিনার মহীশ তিকশানা। শ্রীলঙ্কার এই দুই বোলারকে অবশ্য রবিবার পাঞ্জাবের বিপক্ষে ফিরতি ম্যাচে পাওয়ার আশা করছে চেন্নাই। তবে সেটাও এখনো নিশ্চিত নয়। আর বুধবারের ম্যাচ দিয়েই চেন্নাইয়ের হয়ে বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমানের এবারের আইপিএল অভিযানের সমাপ্তি ঘটেছে। 

শেষ ম্যাচে উইকেট না পেলেও ৪ ওভারে ২২ রান দেয়ার পাশাপাশি একটি মেডেন পেয়েছেন মুস্তাফিজ। দেশে ফিরে তিনি যোগ দেবেন বাংলাদেশ দলে। শুক্রবার (৩ মে) থেকে টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। বিশ্রাম নিয়ে এই সিরিজের চতুর্থ ম্যাচে মাঠে নামার কথা মুস্তাফিজের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App