×

খেলা

ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পিএম

ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। রবিবার (২৮ এপ্রিল) ঘরের মাঠে টস হেরে ফিল্ডিংয়ে নামে স্বাগতিকরা। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৪টায় শুরু হয় ম্যাচটি।

টসে হেরে ব্যাট করতে নেমে ৭ ওভারে ১ উইকেট হারিয়ে ৫১ রান সংগ্রহ করে ভারত। বাংলাদেশের পক্ষে একমাত্র ইউকেটটি নেন ফারিহা তৃষ্ণা। উইকেটে এখন ২৬ রান নিয়ে ব্যাট করছেন শেফালি ভার্মা এবং ২১ রান করে ইয়াস্তিকা ভাটিয়া। 

ছবি: সংগৃহীত

মার্চে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার কাছে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ হারে বাংলাদেশ। তাই এবার প্রত্যাশা ভারতের বিপক্ষে সিরিজ নিজেদের করে নেয়া। গত মাসে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া নারী দল সফরে এসেছিল বাংলাদেশে। তখন ওই ঐতিহাসিক সিরিজ কোনো টিভিতে সম্প্রচার না করায় বেশ সমালোচনার জন্ম দেয়। তাই এবার আর সমালোচনার সুযোগ দিচ্ছে না বিসিবি। টি স্পোর্ট সরাসরি দেখাচ্ছে খেলাটি। চাইলে মোবাইলে বাংলাদেশ-ভারত ম্যাচটি সরাসরি দেখতে এখানে ক্লিক করুন।

বাংলাদেশ একাদশ: নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার, দিলারা আক্তার দোলা, সোবহানা মোস্তারি, মুর্শিদা খাতুন, ঝর্ণা আক্তার, রাবেয়া, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, সুলতানা খাতুন, ফারিহা ইসলাম তৃষ্ণা।

ভারত একাদশ: হারমানপ্রীত কর (অধিনায়ক), স্মৃতি মান্ধানা, ইয়াস্তিকা ভাটিয়া, দীপ্তি শর্মা, শেফালি ভার্মা, সাজনা সজীবন, রিকা ঘোষ, পূজা ভাস্ত্রকার, রেণুকা সিং ঠাকুর, শ্রেয়াঙ্কা পাতিল, রাধা যাদব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App