×

খেলা

সিলেটে ভারতের বিপক্ষে বিকেলে নামছে বাংলাদেশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৫ এএম

সিলেটে ভারতের বিপক্ষে বিকেলে নামছে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারতীয় নারী দল এখন বাংলাদেশে। মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এই সিরিজে প্রস্তুতি গ্রহণ করতেই আজ মাঠে নামবে দুই দল। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল চারটায়।

তার আগে  শনিবার সিলেটে সংবাদ সম্মেলনে আসেন টাইগ্রেস অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। ভারতের বিপক্ষে এই সিরিজকে সুযোগ হিসেবে দেখছেন বাংলাদেশের এই অধিনায়ক। 

জ্যোতি বলছিলেন, আমি যেটা চিন্তা করছি এটা সুযোগ হিসেবে দেখছি। কারণ ভারত ভালো দল এবং তারা কিন্তু ফুল প্যাকেজ নিয়ে এবার এসেছে। বিশ্বকাপে হয়তো তারা এই টিমটাই খেলবে। ওদের জন্য একটা ভালো প্রস্তুতির সুযোগ, আমাদের জন্যও।ভারতের মতো দলের বিপক্ষে পাঁচটা টি-টোয়েন্টি খেলা এবং দলটা যে কঠিন সময় পার করে এসেছে। সেটা থেকে কামব্যাক করতে হলে আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। আমাদের জন্য এটা বড় সুযোগ।

জ্যোতি আরো বলেন, সিলেটের মাঠ, এখানে আমাদের অনেক বড় অর্জন নেই হয়তো। কিন্তু ভালো ক্রিকেট খেলার কিছু স্মৃতি আছে। সেগুলোকে নিয়েই ইনশাআল্লাহ চেষ্টা থাকবে। আর কালকের ম্যাচটা যেন ভালোভাবে শুরু করতে পারি। 

এদিকে সংবাদ সম্মেলনে ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কৌর নিজেদের ভালো করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন, থাকতে চান ইতিবাচকও। দুই দলের সবশেষ সিরিজটা হারমানপ্রীতের জন্য ছিল তিক্ততার। হারের মুখ দেখেছিলেন আবার মেজাজ হারিয়ে নিষিদ্ধও হয়েছিলেন। তবে এবার সিরিজের আগে ওসব মাথায় নেই তার, ‘এগুলো অতীতের খাতায় চলে গেছে। এখন নতুন ভেন্যু, নতুন সিরিজ। আমরা এটার জন্য প্রস্তুত হচ্ছি, আমরা ভালো ক্রিকেট খেলতে চাই। আশা করছি এই সিরিজে আমাদের শতভাগ দিতে পারব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App