×

খেলা

ভারত সিরিজকে বিশ্বকাপ প্রস্তুতির সুযোগ হিসেবে দেখছে বাংলাদেশ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পিএম

ভারত সিরিজকে বিশ্বকাপ প্রস্তুতির সুযোগ হিসেবে দেখছে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

বাংলাদেশ নারী দলের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারত নারী দল এখন সিলেটে। চলতি বছরের সেপ্টেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে এই সিরিজ আয়োজন করেছে দুই বোর্ড। বাংলাদেশের মাটিতেই হবে বিশ্বকাপ। তাই বৈশ্বিক আসরের আগে ড্রেস রিহার্সেল হচ্ছে এই সিরিজ। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আগামীকাল মুখোমুখি হবে দুই দল।

শনিবার (২৭ এপ্রিল) সিলেটে সংবাদ সম্মেলনে আসেন টাইগ্রেস অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। ভারতের বিপক্ষে এই সিরিজকে সুযোগ হিসেবে দেখছেন বাংলাদেশ অধিনায়ক জ্যোতি।

জ্যোতি বলেন, ‘আমি যেটা চিন্তা করছি এটা সুযোগ হিসেবে দেখছি। কারণ ভারত ভালো দল এবং তারা কিন্তু ফুল প্যাকেজ নিয়ে এবার এসেছে। বিশ্বকাপে হয়ত তারা এই টিমটাই খেলবে। ওদের জন্য একটা ভালো প্রস্তুতির সুযোগ, আমাদের জন্যও।’

‘ভারতের মতো দলের বিপক্ষে পাঁচটা টি-টোয়েন্টি খেলা এবং দলটা যে কঠিন সময় পার করে এসেছে। সেটা থেকে কামব্যাক করতে হলে আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। আমাদের জন্য এটা বড় সুযোগ। সিলেটের মাঠ, এখানে আমাদের অনেক বড় অর্জন নেই হয়ত। কিন্তু ভালো ক্রিকেট খেলার কিছু স্মৃতি আছে। সেগুলোকে নিয়েই ইনশাআল্লাহ চেষ্টা থাকবে। আর কালকের ম্যাচটা যেন ভালোভাবে শুরু করতে পারি।’ -যোগ করেন জ্যোতি।

ভারতের বিপক্ষে সবশেষ সিরিজটা বাংলাদেশের জন্য কিছুটা সুখকরই ছিলো বটে। সেবার টি-টোয়েন্টি সিরিজে ভারতকে ১ ম্যাচে হারিয়েছিলো বাংলাদেশ। যদিও টাইগ্রেসরা সিরিজ হারে ২-১ ব্যবধানে। আর ওয়ানডে সিরিজটা দুই দল শেষ করেছিলো ১-১ সমতায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App