×

খেলা

টি-২০ বিশ্বকাপে ফিরতে পারেন সুনীল নারিন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪২ পিএম

টি-২০ বিশ্বকাপে ফিরতে পারেন সুনীল নারিন

ছবি: সংগৃহীত

এবারের আইপিএলটা খুব ভাল যাচ্ছে সুনীল নারিনের। চলতি আইপিএলে একের পর এক বিধ্বংসী ইনিংস খেলছেন। টেল-এন্ডার থেকে ওপেনার বনে যাওয়া নারিন মুগ্ধ করছেন ক্রিকেটপ্রেমীদের। সর্বশেষ গতকাল রাজস্থান রয়্যালসের বিপক্ষে ১০৯ রানের ঝলমলে এক ইনিংস খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের এই অলরাউন্ডার।

নারিনের এমন অবিশ্বাস্য ইনিংসের পর তার জাতীয় দলে ফেরার প্রশ্ন আবারো উঠছে। অবশ্য সম্প্রতি তিনি জানিয়েছিলেন, বিশ্বকাপ তিনি ঘরে বসেই দেখবেন। কিন্তু গতকাল সেঞ্চুরির পর কিছুটা সুর বদল করেছেন। যা আশার পালে হাওয়া দিতে পারে ক্যারিবীয় সমর্থকদে। জাতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত নিয়ে নতুন করে ভাববেন কি না—এ প্রশ্নে তিনি বলেছেন, ‘দেখা যাক ভবিষ্যতে কী হয়।’

এদিকে, রাজস্থান রয়্যালসে খেলা ক্যারিবীয় অধিনায়ক পাওয়েলকে প্রশ্ন করা হয় নারিনকে জাতীয় দলে ফেরানোর পরিকল্পনা তাদের আছে কি না। পাওয়েল সরাসরিই জানান যে তারা নারিনকে ফেরাতে চান। তিনি নিজেও গত এক বছর ধরে নারিনকে বারবার বলেছেন। কিন্তু তাদের ডাকে সাড়া দেননি।

পাওয়েলের ভাষ্যমতে, 'আমার গত ১২ মাস ধরে আমি সুনীল নারিনকে বলেই যাচ্ছি (তাকে ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দলে ফিরে আসার জন্য অনুরোধ করছি)। কিন্তু সে সবাইকে ব্লক করে দিয়েছে। আমি তার সেরা বন্ধু পোলার্ড, ব্রাভো এবং পুরানকে জিজ্ঞাসা করেছি এবং আশা করি তারা দল নির্বাচন করার আগে তার পরিকল্পনা জানতে পারবে।'

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে সরব উপস্থিতির কারণে অনিয়মিত হয়েছিলেন জাতীয় দলে। গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ক্যারিবীয় এই তারকা। ২০১৯ সালের আগস্টে সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচে খেলেছিলেন। এছাড়া ২০১৬ সালের ৫ অক্টোবর শেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন নারিন। আর শেষ টেস্ট খেলেছিলেন ২০১৩ সালের ডিসেম্বরে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App