×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

খেলা

নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব-তামিম

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ এএম

নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব-তামিম

ছবি: সংগৃহীত

বৈশাখ আর বাঙালি মিলেমিশে একাকার বাংলায়। তাই পহেলা বৈশাখ নিয়ে উচ্ছ্বাসের যেন শেষ নেই বাঙালির। বাংলা নববর্ষের প্রথম দিন আজ (১৪ এপ্রিল)। এদিন সকালের পান্তা ভাত আর ইলিশ মাছ যেন বাঙালির এক ঐতিহ্য। হালখাতা উৎসব থেকে শুরু করে নতুন বছরের আনন্দটাই এই দিনের মূল আকর্ষণ। 

পহেলা বৈশাখ উপলক্ষে শুভেচ্ছা বিনিময়ের এই স্রোতে শামিল হয়েছেন দেশের ক্রিকেটের বড় তারকা সাকিব আল হাসানও। নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে গতকাল সাকিব লিখেছেন, 'শুভ নববর্ষ! আশা করি আমাদের সবার জীবনে এই নতুন বছর অঢেল সুখ, শান্তি এবং আনন্দ নিয়ে আসবে।

বর্তমানে পরিবারের সঙ্গে আমেরিকাতে অবস্থান করছেন সাকিব। সেখানে স্ত্রী-সন্তানদের সঙ্গেই পালন করেছেন পবিত্র ঈদুল ফিতর। এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টেস্ট খেলেই পবিত্র মক্কা নগরীতে ওমরা হজ পালন করেছিলেন টাইগার এই অলারাউন্ডার।

আমেরিকা থেকে কবে নাগাদ দেশে ফিরবেন সাকিব সেটি এখনো জানা যায়নি।  ধারণা করা হচ্ছে আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগেই ফিরবেন দেশে। ২৮ এপ্রিল বাংলাদেশে এসে পৌঁছাবে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

এদিকে, তামিম ইকবালও নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। নিজের ভেরিফাইড ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App