×

খেলা

সিরাজকে নিয়ে যা বললেন লারা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ০১:২৭ পিএম

সিরাজকে নিয়ে যা বললেন লারা

ছবি: সংগৃহীত

ভারতীয় তারকা পেসার মোহাম্মদ সিরাজের প্রশংসা করে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারা বলেছেন, মোহাম্মদ সিরাজ ভারতের একজন চ্যাম্পিয়ন বোলার। এমনকি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) হয়েও সে ভালো করেছেন। কিন্তু চলতি আসরে সে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারছে না। আমি মনে করি তাকে কিছুদিন বিশ্রাম দেয়া দরকার। শুধুমাত্র মানসিকভাবে নয়, শারীরিকভাবেও কারণ সে প্রচুর ক্রিকেট খেলছে।

স্টার স্পোর্টসকে লারা আরো বলেন, কয়েকটি কারণে তাকে বিশ্রাম দেয়া উচিত। দলে কী ঘটছে তা তার ভাবা উচিত। তিনি সেই সিরাজ যাকে আমরা টেস্টে, ওয়ানডেতে কিংবা টি-টোয়েন্টিতে সব জায়গাতেই নতুন বলে উইকেট নিতে দেখেছি। সিরাজ ইংল্যান্ডের বিরুদ্ধে ৪টি টেস্ট খেলেছেন। সে অনেক ওভার বোলিং করে। তাকে শারীরিক ও মানসিকভাবে কিছুটা ক্লান্ত দেখাচ্ছে। আর এই ধরনের পরিশ্রমের পর যে কোনো বোলারের পক্ষে পরের দিন ঘুম থেকে উঠে সুস্থ বোধ করা কঠিন।

ক্যারিবীয় সাবেক তারকা বলেন, আমিও এমন পরিস্থিতির মধ্য দিয়ে গিয়েছিলাম। আপনার খেলা সম্পর্কে ভাবতে হবে, নেটে কঠোর পরিশ্রম করতে হবে, আপনার খেলা নিয়ে কাজ করতে হবে। সিরাজকে দেখেছি এমনভাবে শক্তিশালী হয়ে ফিরে আসতে এবং আমি নিশ্চিত সে আরো শক্তিশালী হয়ে ফিরে আসবে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App