×

খেলা

টি-টোয়েন্টি বিশ্বকাপ

আমেরিকার ভিসার আবেদন করলেন যেসব ক্রিকেটার

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পিএম

আমেরিকার ভিসার আবেদন করলেন যেসব ক্রিকেটার

ছবি: সংগৃহীত

চলতি বছরের জুনে মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরকে সামনে রেখে দলের সবার সঙ্গে ভিসা প্রক্রিয়ার ফিঙারপ্রিন্ট দিতে জরুরি ভিত্তিতে আইপিএল রেখেই ঢাকায় ফিরেছেন মুস্তাফিজুর রহমান।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বৈশ্বিক এই টুর্নামেন্টের জন্য ভিসা প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা।

ওইদিন দুপুরের দিকে ভিসা কার্যক্রম সম্পন্ন করতে মুস্তাফিজসহ বাংলাদেশের অন্য সব ক্রিকেটাররা যান মার্কিন দূতাবাসে। আর সেখানে ফিঙার প্রিন্টের কাজ সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে।

২৩ ক্রিকেটারের সঙ্গে আরো ১২ জন টিম ম্যানেজমেন্টের সদস্য ভিসার জন্য ফিঙারপ্রিন্ট দেন। বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের ম্যানেজার নাফিস ইকবাল।

আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠলেও তার আগেই মে মাসে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মার্কিন মুল্লুকে উড়াল দিতে হবে টাইগারদের। এ কারণেই ভিসার জন্য এত তোড়জোড়।

ভিসার জন্য আবেদন করা ক্রিকেটাররা হলেন-

নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, জাকের আলী, আফিফ হোসেন ধ্রুব, জাকির হাসান, নাঈম শেখ, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারী, তানজিদ হাসান তামিম, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, তানজিম হাসান সাকিব, তাইজুল ইসলাম, তানভীর ইসলাম, নাসুম আহমেদ, রিশাদ হোসেন ও আলিস আল ইসলাম।

এ ছাড়া আগে থেকে কয়েকজন ক্রিকেটারের ভিসা থাকায় যেতে হয়নি দূতাবাসে। তারা হলেন- সাকিব আল হাসান, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান ও এনামুল হক বিজয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App