×

খেলা

অসাধারণ পারফরমেন্সের পর যা বললেন ফিজ

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ০৩:৩৬ পিএম

অসাধারণ পারফরমেন্সের পর যা বললেন ফিজ

এবারের আপিএলের প্রথম ম্যাচে অসাধারণ পারফরমেন্সের পর নিজের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্ট থেকে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

এতে তিনি লেখেন, সব কিছুর জন্য আলহামদুলিল্লাহ। দলের জয়ে অবদান রাখতে পারলে সব সময় ভালো লাগে। আমি সবার কাছে ঋণী আমাকে নিস্বার্থভাবে ভালোবাসা ও সমর্থন করার জন্য।

আইপিএলের উদ্বোধনী ম্যাচে শুক্রবার যাদু দেখিয়েছেন মুস্তাফিজুর রহমান। তার চমৎকার বোলিংয়ে কোহলিদের হারিয়ে আইপিএল শুরু করেছে চেন্নাই। মুস্তাফিজের কারণেই কোহলির দলকে হারিয়ে সহজ জয় পায় চেন্নাই সুপার কিংস।  

আরো পড়ুন: জার্সিতে নেই অ্যালকোহলের বিজ্ঞাপন, প্রশংসায় ভাসছেন মুস্তাফিজ

নিজের প্রথম ওভারেই মাত্র ৪ রান দিয়ে মুস্তাফিজ তুলে নেন প্রতিপক্ষের গুরুত্বপূর্ণ দুই উইকেট। তারপরের ওভারে বল করতে এসে মাত্র ৩ রান দিয়ে তুলে নেন আরো ২টি গুরুত্বপূর্ণ উইকেট। মোট চার উইকেট নেন মুস্তাফিজ। তার এই অন্যন্য অবদানের জন্য প্রথম ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কারসহ দুটি পুরস্কার পান মুস্তাফিজ।

তবে, ম্যাচের পারফরম্যান্স ছাপিয়ে আলোচনায় মুস্তাফিজের জার্সি। সতীর্থদের জার্সিতে বিয়ারের বিজ্ঞাপণ থাকলেও মুস্তাফিজের জার্সিতে তেমনটা দেখা যায়নি। যা নিয়ে রীতিমতো প্রশংসায় ভাসছেন ২৮ বছর বয়সী এই পেসার। চেন্নাইয়ের জার্সির দুই হাতার অংশে আইপিএলের লোগোসহ চারটি বিজ্ঞাপন ছিল। যেখানে একটি মদ কোম্পানির বিজ্ঞাপনও ছিল।

আরো পড়ুন: আইপিএলে দুই ওভারে ৪ উইকেট নিয়ে জাত চেনালেন ফিজ

তবে মুস্তাফিজের জার্সিতে মদ কোম্পানির বিজ্ঞাপন ছিল না। সেটি বাদে বাকি তিনটি বিজ্ঞাপনই ছিল। ম্যাচে যারা বাঁহাতি রয়েছে তাদের জার্সির ডান হাতায় দেখা গেছে সেই লোগো। একইভাবে সিএসকের উইকেট কিপার ব্যাটার ধোনির বামহাতে ছিল সেই লোগো। কারণ, ধোনি ডানহাতি ব্যাটার। তাই, সে অনুযায়ী ফিজের ডান হাতেই অ্যালকোহল কোম্পানির সেই লোগো থাকার কথা ছিল।

জয়ের পর নিজের অ্যাকাউন্ট থেকে সবাইকে ধন্যবাদ জানিয়ে করা তার পোস্টের জন্যও ভক্তরা মুস্তাফিসকে অভিন্ন্দনে ভাসাচ্ছে।


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App