×

খেলা

ড্রেসিংরুমে পাকিস্তানি ক্রিকেটারের ধূমপানের ভিডিও ভাইরাল

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৯ মার্চ ২০২৪, ০৭:২৪ পিএম

ড্রেসিংরুমে পাকিস্তানি ক্রিকেটারের ধূমপানের ভিডিও ভাইরাল

পর্দা নামল পিএসএলের নবম আসরের। রুদ্ধশ্বাস ফাইনালে মুলতান সুলতানসকে হারিয়ে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ইসলামাবাদ ইউনাইটেড। এই ম্যাচ ছাপিয়ে আলোচনায় ইসলামাবাদের ক্রিকেটার ইমাদ ওয়াসিমের ড্রেসিংরুমে ধূমপান করার ঘটনা। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

গতকাল ১৮ মার্চ রাতে পিএসএলের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। সেই ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের জয়ের বড় কারিগর পাকিস্তানের তারকা অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। পাঁচ উইকেট নেয়ার পাশাপাশি ধূমপান করে বিতর্কের জন্মও দিয়েছেন তিনি।

এই ধূমপানের দৃশ্য অবশ্য ইসলামাবাদের ব্যাটিংয়ের সময়। খেলার সময় ধূমপান নিয়ম বহির্ভূত, সেটি যেকোনো টুর্নামেন্টে। ম্যাচের মাঝেই সাজঘরে ইমামের ধূমপান ক্যামেরায় ধরা পড়লে তড়িঘড়ি করে সিগারেট লুকিয়ে ফেলেন তিনি। 

গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন পাক অলরাউন্ডার ইমাদ। পিএসএলে যদিও খেলছেন তিনি। খেলার মাঝে ধূমপান করার ঘটনা যদিও ক্রিকেটে নতুন নয়। অস্ট্রেলিয়া শেন ওয়ার্নকে দেখা গিয়েছিল সাইটস্ক্রিনের পিছনে দাঁড়িয়ে ধূমপান করতে। সে বার ১৫ বছরের একটি ছেলে তার ছবি তুলেছিল। ২০০০ সালের সেই ঘটনা ঘটেছিল অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড ম্যাচে।

*ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App