×

খেলা

শোরুম উদ্বোধনে গিয়ে বিড়ম্বনায় পড়লেন সাকিব

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৫ মার্চ ২০২৪, ০৮:২৪ এএম

শোরুম উদ্বোধনে গিয়ে বিড়ম্বনায় পড়লেন সাকিব

রাজধানীর বেইলি রোডে একটি কসমেটিকসের শোরুম উদ্বোধন করতে গিয়ে ভক্তদের মধুর বিড়ম্বনায় পড়েছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারকে দেখতে বৃহস্পতিবার দুপুর গড়াতেই যেন জনসমুদ্রে রূপ নেয় বেইলি রোডের সিরাজ টাওয়ারের আশেপাশের এলাকা।

সাকিবকে ঘিরে উৎসুক মানুষের উপচেপড়া ভিড়ের কারণে শোরুম উদ্বোধনের আনুষ্ঠানিকতাও কোনো রকম সারতে হয়েছে। তাকে নিরাপদে রাখতে গিয়ে ঘাম ছুটে গেছে নিরাপত্তারক্ষীদের। বিশৃঙ্খলা আর হট্টগোলেই বলতে গেলে শেষ হয় আয়োজন।

তবুও টাইগার অলরাউন্ডারের আগমনে খুশি কর্তৃপক্ষ। তাদেরই একজন জানিয়েছেন, যে জন্য উনাকে এখানে আনা, আমাদের প্রচারণা তো হয়ে গেছে।  যদিও এমন আয়োজনের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠেছে। যেকোনো অনাকাঙ্ক্ষিত কিছুই হতে পারতো। 

উল্লেখ্য, গেল জানুয়ারিতে অথেনটিক কসমেটিকস, টয়লেট্রিজ, হোম কেয়ার, স্কিনকেয়ার প্রতিষ্ঠান রিমার্ক এন্ড হারল্যান-এর সঙ্গে অফিসিয়াল পথচলা শুরু হয় আরেক সুপারস্টার শাকিব খানের। জনপ্রিয় এই চিত্রতারকা হয়েছেন আন্তর্জাতিক মানের এই প্রসাধনী ব্র্যান্ডের অন্যতম একজন ডিরেক্টর।

সম্প্রতি শাকিব খানের এই কোম্পানির পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দেন সাকিব। শাকিব খানের এই প্রতিষ্ঠানের পণ্য হোমকেয়ার ও হোমক্লিনিং ‘টাইলক্স’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হন সাকিব। 


সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App