×

খেলা

রোজার জন্য পিএসএলের সময় পরিবর্তন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২৪, ০৯:৫২ পিএম

রোজার জন্য পিএসএলের সময় পরিবর্তন

ছবি: সংগৃহীত

ভারতীয় উপমহাদেশে মঙ্গলবার (১২ মার্চ) থেকে শুরু হচ্ছে মুসলিমদের পবিত্র মাস রমজান শুরু হওয়ায় মুসলিম ক্রিকেটারদের কথা বিবেচনা ও তাদের সুবিধার্থে পিএসএলের সূচিতে বদল আনা হয়েছে । এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পিএসএল কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে দেয়া তথ্য অনুযায়ী সোমবার (১১ মার্চ) থেকে রাতের ম্যাচগুলো শুরু হবে স্থানীয় সময় রাত ৯টা থেকে। আর টস হবে এর ৩০ মিনিট আগে। 

এর পরিপ্রেক্ষিতে আজকের করাচি কিংস ও পেশোয়ার জালমির ম্যাচ দিয়ে কার্যকর হবে পরিবর্তিত সময় সূচি। প্রথম পর্বে অবশ্য খুব বেশি ম্যাচ বাকি নেই। ১২ মার্চ কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স ও মুলতান সুলতান্সের ম্যাচ দিয়ে শেষ হচ্ছে এবারের আসরের লিগ পর্ব।

এদিকে আগামী ১৪ মার্চ থেকে শুরু হবে এ আসরের নক আউট পর্বের ম্যাচ। এলিমিনেটরের পরদিন অর্থাৎ ১৫ মার্চ প্রথম কোয়ালিফায়ার ও ১৬ মার্চ দ্বিতীয় কোয়ালিফায়ার অনুষ্ঠিত হবে। আর বহুল প্রতীক্ষিত ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ মার্চ। প্রতিটি ম্যাচই শুরু হবে পাকিস্তানের স্থানীয় সময় রাত ৯টা, অর্থাৎ বাংলাদেশ সময় রাত ১০টায়।

উল্লেখ্য, ইতোমধ্যেই প্লে-অফ নিশ্চিত করেছে ৪টি দল। শেষ চারে উঠেছে মুলতান সুলতান্স, ইসলামাবাদ ইউনাইটেড, পেশোয়ার জালমি ও কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স। আর আসর থেকে বিদায় নিয়েছে করাচি কিংস ও লাহোর কালান্দার্স।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App