×

খেলা

‘আমাদেরকে বদলাতেই হবে নয়তো এসব কখনোই বদলাবে না’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২৪, ০২:৩৪ পিএম

‘আমাদেরকে বদলাতেই হবে নয়তো এসব কখনোই বদলাবে না’

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় পুরো দেশবাসীকেই নাড়া দিয়েছে। বিষয়টি নাড়া দিয়েছে দেশের ক্রীড়াঙ্গণেও। এ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তামিম লিখেন, ‘বেইলি রোডের আগুণে পুড়ে নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করি।’ একই সঙ্গে দেশসেরা এই ওপেনার দিন বদলের ডাকও দিয়েছেন। তিনি আরও লিখেন, ‘আমাদেরকে বদলাতেই হবে নয়তো এসব কখনোই বদলাবে না।’

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডে অবস্থিত ‘কাচ্চি ভাই রেস্টুরেন্ট’ ভবনে আগুন লাগে। বেইলি রোডের যে ভবনে আগুন লেগেছে, সেটি সাততলা। ভবনের দ্বিতীয় তলায় ‘কাচ্চি ভাই’ নামের খাবারের দোকান রয়েছে। 

তৃতীয় তলায় একটি পোশাকের দোকান ছাড়া ওপরের তলাগুলোতেও রয়েছে খাবারের দোকান। প্রতিদিন সন্ধ্যার পর থেকে খাবারের দোকানগুলোতে ক্রেতাদের ভিড় হয়। 

অনেকেই পরিবার নিয়ে সেখানে খেতে যান। আগুনের ঘটনায় ৪৬ জনের মৃত্যু হয়েছে বলে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন। এ ঘটনায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App