×

খেলা

‘বাংলাদেশ আইটিএফ ওয়ার্ল্ড টেনিস মাস্টার্স ট্যুর ২০২৪, এমটি-১০০’ এর শুভ উদ্বোধন

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৩৯ পিএম

‘বাংলাদেশ আইটিএফ ওয়ার্ল্ড টেনিস মাস্টার্স ট্যুর ২০২৪, এমটি-১০০’ এর শুভ উদ্বোধন

বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় ২৬ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত অনুষ্ঠেয় ‘বাংলাদেশ আইটিএফ ওয়ার্ল্ড টেনিস মাস্টার্স ট্যুর ২০২৪, এমটি-১০০’ টেনিস প্রতিযোগিতার শুভ উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। নাজমুল হাসান এমপি, মন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সম্মানিত সভাপতি ও নৌপরিবহন প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী এমপি। 

আরো পড়ুন: মেসির শেষ সময়ের গোলে রক্ষা পেল মায়ামি

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মো. জসিম উদ্দিন, মো. মোতাহার হোসেন (সাজু), নেয়াজ আহমেদ, সাধারণ সম্পাদক জনাব আবু সাঈদ মোহাম্মদ হায়দার, সিআইপি, কোষাধ্যক্ষ জনাব খালেদ আহমেদ, নির্বাহী সদস্য সর্বজনাব আ.ম. আখতারুজ্জামান (মুকুল), জাহাঙ্গীর হোসেন বাবুল, মো. গোলাম কবির, শেখ মো. আসলাম ও মিসেস শিরিন আক্তার চৌধুরী সহ বিভিন্ন ক্লাব/সংস্থার প্রতিনিধিসহ অংশগ্রহণকারী খেলোয়াড়বৃন্দ। 

প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ ভারত, কোরিয়া, আমেরিকা ও সুইডেন হতে ১১২ খেলোয়াড় অংশগ্রহণ করেছে। প্রতিযোগিতায় ৩০+, ৩৫+, ৪০+, ৪৫+, ৫০+, ৫৫+, ৬০+, ৬৫+ ও ৭০+ এর পুরুষ একক ও পুরুষ দ্বৈত ইভেন্টে খেলোয়াড়গণ অংশগ্রহণ করছেন। 

আজ ৩০+ এর ৪টি, ৩৫+ এর ৪টি, ৪০+ এর ৯টি, ৪৫+ এর ৭টি, ৫০+ এর ২টি, ৫৫+ এর ৪টি, ৬০+ এর ৪টি, ৬৫+ এর ৪টি এবং ৭০+ এর ৪টিসহ মোট ৪২টি খেলা অনুষ্ঠিত হয়। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App