×

খেলা

নাইটক্লাবে ধর্ষণের দায়ে দানি আলভেজের ৪ বছর কারাদণ্ড

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:০৮ পিএম

নাইটক্লাবে ধর্ষণের দায়ে দানি আলভেজের ৪ বছর কারাদণ্ড

ছবি: বিবিসি

সাবেক বার্সা তারকা ও ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজকে নাইট ক্লাবে ধর্ষণের দায়ে ৪ বছরের কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে। অভিযোগ ওঠার পরে ৪০ বছর সয়সি সাবেক এই বার্সা তারকা ২০২২ সালের ৩১ ডিসেম্বর বার্সেলোনার নাইট ক্লাবে এক মহিলাকে ধর্ষণের কথা স্বীকার করে নেন। এ অভিযোগে চলতি বছর জানুয়ারিতে তাকে গ্রেফতারের পর জেল হাজতে প্রেরণ করা হয়।

আলভেজের বিরুদ্ধে অভিযোগ ছিলো তিনি বার্সেলোনার একটি নাইট ক্লাবের ভি আই পি লাউঞ্জের টয়লেটে এক মহিলাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন। মহিলার অভিযোগে ভিত্তিতে আদালতে আলভেজকে অভিযুক্ত করা হয়। যদিও তার আইনজীবী আলভেজের বেকসুর খালাস চেয়ে আবেদন করেছিলেন। কিন্তু বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) আদালত তার আবেদন খারিজ করে দিয়ে আলভেজকে সাড়ে ৪ বছর কারাদণ্ডে দণ্ডিত করে। আলভেজ চাইলে এ আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করতে পারবে। খবর বিবিসির।  

প্রতিবেদনটিতে বলা হয়, ২০২২ এর ডিসেম্বরে আলভেজ তার এক বন্ধুর সঙ্গে নিয়ে ৩ মহিলার সঙ্গে বার্সেলোনার একটি নাইট ক্লাবে একসঙ্গে শ্যাম্পেন পান করছিলেন। এক পর্যায়ে আলভেজ ভুক্তভোগী তরুণীকে ক্লাবটির টয়লেটে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় ঐ মহিলা তাকে বাধা দিয়েও ব্যর্থ হয়। আদালতে অভিযোগ প্রমাণিত হওয়ায় আলভেজকে সাড়ে ৪ বছরের কারাদণ্ড ও ১ লাখ পঞ্চাশ হাজার ইউরো জরিমানা করা হয়।

আদালতের কাছে আলভেজ প্রথমে অপরাধ অস্বীকার করেন এবং বলেন, ‘তিনি ওই মহিলাকে চেনেন না। পরে অবশ্য তিনি স্বীকার করে নিয়ে বলেন ওই তরুণীর সম্মতি নিয়েই তার যৌনমিলন করেছেন এবং তার এটা উপভোগ করেছেন।’

কিন্তু তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত তাকে অভিযুক্ত করে ৪ বছরের কারাদণ্ডে দণ্ডিত করে।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App