×

খেলা

মুস্তাফিজের মাথায় আঘাত, যে বার্তা পাঠাল চেন্নাই

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪৪ পিএম

মুস্তাফিজের মাথায় আঘাত, যে বার্তা পাঠাল চেন্নাই

নেটে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পেয়েছেন মুস্তাফিজুর রহমান। চোটগ্রস্ত এই পেসারের সুস্থতা কামনায় বার্তা পাঠিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে আজ (মঙ্গলবার) দলটি টাইগার পেসারের উদ্দেশে বার্তা দিয়েছে। মুস্তাফিজের ছবি দিয়ে তারা ক্যাপশনে লিখেছে, ‘স্পিডি রিকভারি ফিজ, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’

এদিকে, দুই রাত হাসপাতালে কাটানোর পর ছাড়পত্র পেয়েছেন মুস্তাফিজুর রহমান। মাথায় বলের আঘাত পাওয়া পেসার চট্টগ্রামের হাসপাতাল থেকে ছাড়া পেয়ে এখন আছেন ঢাকায় টিম হোটেলে। আপাতত সেখানেই চলবে চিকিৎসার পরবর্তী প্রক্রিয়া। 

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার দলের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল জানান মুস্তাফিজের চোটের হালনাগাদ। “গতকাল রাতে মুস্তাফিজুর রহমানের দ্বিতীয় সিটি স্ক্যান করানো হয়। এরপর নিউরোসার্জন ও বিসিবির সঙ্গে পরামর্শ করা হয়। বিমান ভ্রমণের ছাড়পত্র পাওয়ার পর তাকে ইম্পেরিয়াল হাসপাতাল থেকে ঢাকায় টিম হোটেলে পাঠানো হয়েছে।”

মুস্তাফিজকে ঢাকায় পাঠানো হলেও তার দল কুমিল্লা এখনো চট্টগ্রামেই অবস্থান করছে। চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে মঙ্গলবার সন্ধ্যায় রংপুর রাইডার্সের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা। অভিজ্ঞ এই পেসারকে শুক্রবার প্রথম পর্বে কুমিল্লার শেষ ম্যাচেও পাওয়ার সম্ভাবনা নেই বলা যায়। দলের ফিজিও জানালেন, সেদিনই আবার নিউরোসার্জনের পরামর্শ নেয়া হবে তার চোটের ব্যাপারে।  তার ক্ষত এখন পরিষ্কার এবং সেরে ওঠার পথে। আগামী তিন দিন (ক্ষত জায়গায়) ড্রেসিং করব আমরা। এরপর আগামী ২৩ ফেব্রুয়ারি নিউরোসার্জনের পরামর্শ নেয়া হবে।”

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলের মিনি নিলামে ২ কোটি রুপিতে ২৮ বছর বয়সী পেসারকে কিনে নেয় চেন্নাই। এরপর তাকে নিয়ে সামাজিক মাধ্যমে বেশ সরব ছিল দলটি। সর্বশেষ তার চোট নিয়ে তারা বার্তা পাঠিয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App