×

খেলা

মুস্তাফিজকে নিয়ে বড় সুখবর দিল বিসিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৪২ পিএম

মুস্তাফিজকে নিয়ে বড় সুখবর দিল বিসিবি

নেটে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পেয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের তারকা পেসার মুস্তাফিজুর রহমান। রক্তাক্ত অবস্থায় মুস্তাফিজকে নিয়ে যাওয়া হয়েছে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে। হাসপাতালে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন ফিজ। 

সিটি স্ক্যান করার পর জানা যায়, মুস্তাফিজের মাথার চোট শুধু বাইরের অংশে, অভ্যন্তরীণ কোনো চোট নেই। তবে যেহেতু মাথার চোট, এ ছাড়া পাঁচটার মতো সেলাই লেগেছে। তাই তাকে বিপিএলের বাকি ম্যাচগুলোতে পাওয়া নিয়ে একটা অনিশ্চয়তা ছিলই। এরইমধ্যে আজ আরো বড় সুখবর দিয়েছে বিসিবি। 

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, 'আজকে ছাড়া পাবে কি না এটা এখনো জানি না। তবে ডিউটি ডাক্তাররা বলেছে, ও (মুস্তাফিজ) এখন অনেকটা ভালো আছে। যদি আজ (সোমবার) তাকে ছেড়ে দেয় তাহলে আমার মনে হয় দলের সঙ্গেই চলে যাবে। ছাড়পত্র যদি কনসালট্যান্ট দেয় তাহলে তো হাসপাতালে থাকার দরকার নেই। হাসপাতালে যদি থাকার দরকার না হয়, তাহলে তো ঢাকায় পাঠানোরও দরকার নাই।'

প্লে-অফে মুস্তাফিজ খেলতে পারবেন কি না এ নিয়ে দেবাশীষের ব্যাখা, 'আমরা ছাড়পত্রটা আগে পাই যদি দেয় তাহলে তো মাথায় আর সমস্যা নেই। সমস্যা হচ্ছে সেলাই সেটা শুকাতে তো কয়েকদিন সময় লাগবে। ওরকম ৪/৫ দিন লাগতে পারে।'

উল্লেখ্য, এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মুস্তাফিজের সেরা বোলিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App