×

খেলা

ক্রিকেট বোর্ডে ক্রীড়ামন্ত্রী নাজমুলের প্রথম সভা দুপুরে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৫৮ এএম

ক্রিকেট বোর্ডে ক্রীড়ামন্ত্রী নাজমুলের প্রথম সভা দুপুরে

বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিবির পরিচালনা পর্ষদের সভা বসছে আজ সোমবার (১২ ফেব্রুয়ারি)। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অবস্থিত বিসিবি ভবনে সংস্থার সভাপতি নাজমুল হাসান পাপনের সভাপতিত্বে এই মিটিং শুরু হবে দুপুর ২টায়।

মন্ত্রিত্ব পাওয়ার পর স্বাভাবিকভাবেই কৌতূহল ছিল, তিনি একইসঙ্গে ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতির পদে থাকবেন কি না! পরে জানা গেছে, গণতান্ত্রিক বাধা না থাকায় বর্তমান পরিচালনা পর্ষদের মেয়াদ শেষ করেই সভাপতিত্ব ছাড়বেন নাজমুল হাসান। মেয়াদ শেষ হবে ২০২৫ সালের ৫ অক্টোবর।

এত দিন গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে সাধারণত বোর্ড সভার আগেই সভাপতির সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে নিতেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। বিশেষ করে জাতীয় দলসংক্রান্ত বিষয়গুলোতে পরিচালনা পর্ষদের সভায় সিদ্ধান্ত নেয়ার আনুষ্ঠানিকতাটাই বাকি থাকত কেবল। 

নাজমুল হাসান ক্রীড়ামন্ত্রী হওয়ায় এবার হচ্ছে ব্যতিক্রম। মন্ত্রিত্বের ব্যস্ততার কারণে নির্বাচক কমিটি বা জাতীয় দলের অধিনায়ক নির্বাচনের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়েও ক্রিকেট পরিচালনা বিভাগের সঙ্গে প্রাক্‌–আলোচনা করতে পারেননি তিনি। এসব বিষয়ে প্রস্তাব, আলোচনা—সবই হবে আজকের সভায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App